চাঁদপুর। বুধবার ২১ মার্চ ২০১৮। ৭ চৈত্র ১৪২৪। ২ রজব ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৬-সূরা ইয়াসিন

৮৩ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৯। তারা কেবল একটা ভয়াবহ শব্দের অপেক্ষা করছে, যা তাদেরকে আঘাত করবে তাদের পারস্পরিক বাক্বিতন্ডাকালে।

৫০। তখন তারা ওছিয়ত করতেও সক্ষম হবে না এবং তাদের পরিবার-পরিজনের কাছেও ফিরে যেতে পারবে না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


মাত্রাধিক নম্রতার অর্থই হলো কর্কশতা।     

 -জাপানি প্রবাদ।


ধর্মার্থে প্রাণ উৎসর্গকারী শহীদের রক্ত অপেক্ষা বিদ্বান ব্যক্তির কলমের কালি অধিক পবিত্র।


ফটো গ্যালারি
শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নত বিশ্বের কাতারে এগিয়ে যাচ্ছি
ডাঃ হারুন অর রশিদ সাগর
ফরিদগঞ্জ ব্যুরো
২১ মার্চ, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ হারুন অর রশিদ সাগর বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নত বিশ্বের কাতারে এগিয়ে যাচ্ছি। জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। জাতির জনকের জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। বঙ্গবন্ধুর আত্মত্যাগের কারণেই তার নেতৃত্বে বাংলাদেশের জন্ম হয়েছে। তাই আমরা সবাই জাতির জনকের কাছে ঋণী। তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার। শেখ হাসিনা সরকারের আমলে আপনারা সঠিকভাবেই আপনাদের ধর্মীয় আচার অনুষ্ঠান ও ধর্ম-কর্ম পালন করতে পারছেন। তাই আগামী নির্বাচনে ও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে। নৌকা নিয়ে যিনিই আসবেন আমরা সবাই তার পক্ষেই কাজ করে নৌকাকে বিজয়ী করতে হবে।



ফরিদগঞ্জ উপজেলার ৪নং সুবিদপুর ইউনিয়নের আইটপাড়া পাল বাড়ির কালীমন্দিরে আয়োজিত কালীপূজা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।



বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৪নং সুবিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শফিউল আজম শুকু পাটওয়ারী, বিল্লাল হোসেন, শহর আওয়ামী লীগ ১২নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হারুন ভূঁইয়া, চাঁদপুর সরকারি কলেজের শেরে বাংলা হল ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুস সালাম আজাদ জুয়েল, দপ্তর সম্পাদক পংকজ মাস্টার, যুবলীগের সাবেক সভাপতি জুয়েল পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক পারভেজ হোসেন, ইউনিয়ন যুবলীগ সভাপতি সৈকত মোল্লা, সাধারণ সম্পাদক আরিফুর রহমান, রনজিত পাল প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পূজা কমিটির সভাপতি বাবুল পাল। অনুষ্ঠান পরিচালনা করেন পূজা কমিটির সম্পাদক সুমন পাল।



 


আজকের পাঠকসংখ্যা
৫৩৫২৩১
পুরোন সংখ্যা