চাঁদপুর। সোমবার ১৬ এপ্রিল ২০১৮। ৩ বৈশাখ ১৪২৫। ২৮ রজব ১৪৩৯

বিজ্ঞাপন দিন

jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৭- সূরা আস-সাফফাত

১৮২ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

২৯। তারা বলবে, বরং তোমরা তো বিশ^াসীই ছিলে না।

৩০। এবং তোমাদের উপর আমাদের কোনো কর্তৃত্ব ছিল না, বরং তোমরাই ছিলে সীমা লংঘনকারী সম্প্রদায়।

৩১। আমাদের বিপক্ষে আমাদের পালনকর্তার উক্তিই সত্য হয়েছে। আমাদেরকে অবশ্যই স্বাদ আস্বাদন করতে হবে।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


দারিদ্র্যকে যে মাথা পেতে গ্রহণ করে, সে ব্যক্তিত্বহীন পুরুষ।         


-লংফেলো।




মানুষ মিথ্যাবাদী সাব্যস্ত হবার জন্যে এটাই যথেষ্ট যে, সে যা শোনে (যাচাই না করে) তা-ই বলে বেড়ায়।  

 


ফটো গ্যালারি
চাঁদপুর প্রেসক্লাবের বর্ষবরণ
১৬ এপ্রিল, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাঙালির চিরায়ত সংস্কৃতি পহেলা বৈশাখ তথা বর্ষবরণ অনুষ্ঠানের আয়োজন করেছে চাঁদপুর প্রেসক্লাব। ১৪ এপ্রিল শনিবার সকাল ৭টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে (৩য় তলা) এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জেলার বিভিন্ন স্তরের প্রশাসনিক কর্মকর্তা, রাজনীতিক, শিক্ষক, সুশীল সমাজ, বিভিন্ন সাংস্কৃতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ এবং প্রেসক্লাবের সদস্যদের অংশগ্রহণে অনুষ্ঠানটি মনোরম ও আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়। বর্ষবরণ অনুষ্ঠানের শুরুতেই সংগীত পরিবেশন করেন বিশিষ্ট সংগীত শিল্পী রূপালী চম্পক ও তাঁর সহযোগী শিল্পী। তারা একে একে কয়েকটি গান পরিবেশন করে অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তুলেন।



আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান। তিনি সকলকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম ও চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ্ মোঃ মাকছুদুল আলম ও বিএম হান্নান। আলোচনা পর্ব শেষে আগত অতিথি ও প্রেসক্লাব সদস্যদের আপ্যায়ন করা হয় দই, চিড়া, খই, মুড়ি, তরমুজ ও মিষ্টান্ন দিয়ে। বর্ষবরণ অনুষ্ঠানটি সফল আয়োজনের জন্যে উদ্যাপন কমিটিসহ প্রেসক্লাবের সকলকে ধন্যবাদ এবং আগত অতিথিদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে সমাপনী বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী।



প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান বলেন, বাংলা নববর্ষ আমাদের সার্বজনীন একটি প্রাণের উৎসব। বাঙালির সবচেয়ে বড় উৎসব এটি। এই উৎসবকে ঘিরে চাঁদপুর প্রেসক্লাব দিনের শুরুতেই যে আয়োজন করেছে তা প্রশংসার দাবি রাখে। এমন একটি বর্ণিল ও চমৎকার আয়োজন করার জন্যে আমি আয়োজকদের আন্তরিকভাবে ধন্যবাদ জানচ্ছি।



বাংলা নববর্ষকে স্বাগত জানিয়ে তিনি বলেন, নতুন বছরটি যাতে করে আমাদের সকলের ভালো কাটে। নতুন বছর যেনো জীবনে আরো বেশি সুখ-সমৃদ্ধি বয়ে আনে। দেশকে আরো এগিয়ে নিতে এবং সমৃদ্ধ করতে আমাদের সকলকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে।



পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম বলেন, এমন একটি আয়োজনে আবারও আসতে পেরে আমার খুবই ভালো লাগছে। এর আগেও আমি চাঁদপুর প্রেসক্লাবের এই আয়োজনে এসেছি। এখানে দিনের শুরুতেই চমৎকার আয়োজন করা হয়। ঐতিহ্যবাহী এই আয়োজনকে অব্যাহত রাখার জন্যে আমি প্রেসক্লাব কর্তৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানচ্ছি।



আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমান, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, চাঁদপুর জেলা বিএনপির সাবেক আহ্বায়ক সফিউদ্দিন আহমেদ, চাঁদপুর সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মনোহর আলী, বিএমএর সাবেক সভাপতি ডাঃ হারুনুর রশিদ সাগর, জেলা শিক্ষা অফিসার মোঃ ইউনুছ ফারুকী, জেলা তথ্য অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ বেলায়েত হোসেন প্রমুখ। প্রেসক্লাব নেতৃবৃন্দ ও সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ হোসেন খান, সাবেক সাধারণ সম্পাদক আহসানুজ্জামান মন্টু, সাবেক সভাপতি অধ্যক্ষ জালাল চৌধুরী, গোলাম কিবরিয়া জীবন, শহীদ পাটোয়ারী, শরীফ চৌধুরী, বর্তমান কমিটির সহ-সভাপতি গিয়াসউদ্দিন মিলন, রহিম বাদশা, জিএম শাহীন, যুগ্ম সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মোশাররফ হোসেন লিটন, মোরশেদ আলম রোকন ও আলম পলাশ, লাইব্রেরী সম্পাদক হাসান মাহমুদ, সদস্য ফারুক আহম্মদ প্রমুখ। সাধারণ সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মুনাওয়ার কানন, নেয়ামত হোসেন, আব্দুস সালাম আজাদ জুয়েল, শাহ্ আলম মলি্লক, মোঃ মাসুদ আলম এবং আজীবন সদস্য আনোয়ার হাবিব কাজল, মোঃ মোজাম্মেল হক, এমআই মমিন খান, জসিম উদ্দিন শেখ প্রমুখ। এছাড়াও প্রেসক্লাব নেতৃবৃন্দের পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।



 


আজকের পাঠকসংখ্যা
৪৩৮৭২৩
পুরোন সংখ্যা