চাঁদপুর। বুধবার ১৯ ডিসেম্বর ২০১৮। ৫ পৌষ ১৪২৫। ১১ রবিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৪-সূরা দুখান

৫৯ আয়াত, ৩ রুকু, ‘মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫৬। প্রথম মৃত্যুর পর তাহারা সেথায় আর মৃত্যু আস্বাদন করিবে না। আর তাহাদিগকে জাহান্নামের শাস্তি হইতে রক্ষা করিবেন।

৫৭। তোমার প্রতিপালক নিজ অনুগ্রহে। ইহাই তো মহাসাফল্য।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


কর্মোজ্জ্বল দিনগুলো প্রকৃতপক্ষে সোনালি দিন।  


-মিল্টন।


যে ব্যক্তি আল্লাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয়। পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।



 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে মহিলা ইউপি সদস্যদের নিয়ে আলোচনা সভায় ওচমান গনি পাটওয়ারী
মুক্তিযুদ্ধের সপক্ষ শক্তি হিসেবে নৌকাকে বিজয়ী করা আমাদের নৈতিক দায়িত্ব
প্রবীর চক্রবর্তী
১৯ ডিসেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমানকে নৌকা প্রতীকে বিজয়ী করতে ফরিদগঞ্জ উপজেলার সংরক্ষিত ও সাধারণ আসনের মহিলা ইউপি সদস্যদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার বিকেলে উপজেলা সদরস্থ খেয়াঘাট সংলগ্ন স্থানে জেলা পরিষদ সদস্য জোবেদা মজুমদার খুশির সভাপ্রধানে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গনি পাটওয়ারী। এ সময় তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর ডাকে এদেশের মানুষ স্বাধীনতাযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলো। তারই যোগ্য উত্তরসূরি জননেত্রী শেখ হাসিনা আজ আমাদের অর্থনৈতিক মুক্তির জন্যে দেশকে এগিয়ে নিতে ডাক দিয়েছেন। জনপ্রতিনিধি হিসেবে আমাদের সকলের দায়িত্ব সেই দায়িত্ব সঠিকভাবে পালন করা। তাই আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার জন্যে আমরা সকলে নিজেরা, নিজেদের পরিবার, সকল আত্মীয়স্বজন এবং এলাকাবাসীকে নৌকায় ভোট দিতে উদ্বুদ্ধ করতে হবে। তাছাড়া মুক্তিযুদ্ধের স্বপক্ষ শক্তি হিসেবে নৌকাকে বিজয়ী করা আমাদের নৈতিক দায়িত্ব।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, পৌর মেয়র মাহফুজুল হক, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, সাইফুল ইসলাম রিপন, পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক আলমগীর হোসেন রিপন প্রমুখ।

আজকের পাঠকসংখ্যা
৭৯৫৩২৯
পুরোন সংখ্যা