চাঁদপুর। বুধবার ১৯ ডিসেম্বর ২০১৮। ৫ পৌষ ১৪২৫। ১১ রবিউস সানি ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৪-সূরা দুখান

৫৯ আয়াত, ৩ রুকু, ‘মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫৬। প্রথম মৃত্যুর পর তাহারা সেথায় আর মৃত্যু আস্বাদন করিবে না। আর তাহাদিগকে জাহান্নামের শাস্তি হইতে রক্ষা করিবেন।

৫৭। তোমার প্রতিপালক নিজ অনুগ্রহে। ইহাই তো মহাসাফল্য।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


কর্মোজ্জ্বল দিনগুলো প্রকৃতপক্ষে সোনালি দিন।  


-মিল্টন।


যে ব্যক্তি আল্লাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয়। পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।



 


ফটো গ্যালারি
পৌর ৫নং ওয়ার্ডে দীপু মনির নৌকার সমর্থনে উঠোন বৈঠক
বিশেষ প্রতিনিধি
১৯ ডিসেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চাঁদপুর-৩ (চাঁদপুর-হাইমচর) আসনে আওয়ামী লীগের মনোনীত সংসদ সদস্য প্রার্থী ডাঃ দীপু মনির নৌকা মার্কার সমর্থনে চাঁদপুর পৌর ৫নং ওয়ার্ডের তিনটি স্থানে পৃথক উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেল ও সন্ধ্যায় পৌর ৫নং ওয়ার্ডের মজিদ খান বাড়ি, গাজী বাড়ি ও পগারী ঢালী বাড়ির সামনে এ উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়। উঠোন বৈঠকে পৌর ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আবুল বেপারীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য বিশিষ্ট শিল্পপতি আব্দুল ওহাব জমাদার।



তিনি বলেন, বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনা ১শ' বছরের পরিকল্পনা নিয়ে দেশ পরিচালনা করছেন। এদেশের জনগণের জন্যে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি ৫নং ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে বলেন, আপনারা এলাকার উন্নয়ন চাইলে ডাঃ দীপু মনিকে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় জয়যুক্ত করুন। চাঁদপুরের অভূতপূর্ব উন্নয়নে দীপু মনির বিকল্প নেই। চাঁদপুরে নদী ভাঙ্গন প্রতিরোধ, রেলপথ উন্নয়ন, মেডিকেল কলেজ থেকে শুরু করে ব্যাপক উন্নয়নে তিনি ভূমিকা রেখেছেন। যা বিগত সরকারের সময় কেউ করতে পারেনি।



জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য এসএম শাহ আলম খানের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম ভূঁইয়া, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম গাজী, সাধারণ সম্পাদক জাকির মিজি, ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ আজাদ মিয়াজী, সদস্য বিল্লাল হোসেন ভঁূইয়া, ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আরিফ গাজী ও সাবেক সভাপতি মোঃ ফরহাদ হোসেন বাবু।



অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মনা ঢালী, ইউছুফ ঢালী, ইউছুফ খান, লতিফ ভঁূইয়া, মিন্টু জমাদার, রফিক ঢালী, মোক্তার, নূর জাহান বেগম, জোহরা বেগম, রতন বানু, তাছলিমা বেগম, জান্নাত বেগম, নাজমা বেগম, সূর্য বানু, সাজেদা বেগম, মাকছুদা বেগম, মুনি্ন বেগম, সাজু বেগম প্রমুখ। উক্ত অনুষ্ঠানগুলোতে এলাকার নারী পুরুষসহ অসংখ্য যুবক যুবতী অংশগ্রহণ করেন।



 


আজকের পাঠকসংখ্যা
৮৫১৩৯
পুরোন সংখ্যা