চাঁদপুর। বুধবার ১৯ ডিসেম্বর ২০১৮। ৫ পৌষ ১৪২৫। ১১ রবিউস সানি ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৪-সূরা দুখান

৫৯ আয়াত, ৩ রুকু, ‘মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫৬। প্রথম মৃত্যুর পর তাহারা সেথায় আর মৃত্যু আস্বাদন করিবে না। আর তাহাদিগকে জাহান্নামের শাস্তি হইতে রক্ষা করিবেন।

৫৭। তোমার প্রতিপালক নিজ অনুগ্রহে। ইহাই তো মহাসাফল্য।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


কর্মোজ্জ্বল দিনগুলো প্রকৃতপক্ষে সোনালি দিন।  


-মিল্টন।


যে ব্যক্তি আল্লাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয়। পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।



 


ফটো গ্যালারি
হাইমচরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন
হাসান আল মামুন
১৯ ডিসেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত রোববার সারাদেশের ন্যায় হাইমচরেও উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে।



দিবসটি উপলক্ষে প্রত্যুষে উপজেলা পরিষদ, প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃৃতিক সংগঠন ও স্কুল-কলেজের শিক্ষার্থীরা উপজেলা সদর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করে।



এরপর সকাল ৯টায় দুর্গাপুর উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পতাকা উত্তোলন শেষে শিশু-কিশোরদের কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার সমরকান্তি বসাকের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী। তিনি বলেন, আজ ১৬ ডিসেম্বর। মহন বিজয় দিবস। ১৯৭১ সালে এই দিনে এক সাগর রক্তের বিনিময়ে অর্জিত হয়েছিল আমাদের স্বাধীনতা। বিজয়ের এ দিনে আমরা বিনম্র শ্রদ্ধা জানাই তাঁদের, যাঁদের অকৃত্রিম আত্মত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি আমাদের কাঙ্ক্ষিত স্বাধীনতা। তিনি বলেন, প্রিয় স্বাধীনতাভোগী দেশপ্রেমিক বন্ধুগণ, আজ এই মহান বিজয় দিবসে আপনাদের কাছে আমার অনুরাধ, আমরা যেনো কখনোই ভুলে না যাই এই রক্তঝরা ইতিহাসের কথা। শুধু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেশপ্রেমকে আমাদের মাঝে জাগ্রত করে ন্যায়ের সঙ্গে কাজ করলে সোনার বাংলাকে বাস্তব রূপ দিতে পারবো। আসুন আমরা সবাই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গঠনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইমচর থানার অফিসার ইনচার্জ মোঃ শেখ মহসিন ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সন্তোষ চন্দ্র মজুমদার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাইমচর থানার ওসি (তদন্ত) মোঃ আলমগীর হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার একেএম মীর হোসেন, প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার আহসানুজ্জামান লুলু, ইলিয়াছ হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আমিনুর রশিদ, হাইমচর সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ মানোয়ার হোসেন মোল্লা, বাজাপ্তী রমনী মোহন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এম মান্নান, হাইমচর প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ খুরশিদ আলমসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।



 


আজকের পাঠকসংখ্যা
৮৭১৫৭
পুরোন সংখ্যা