চাঁদপুর। বুধবার ১৯ ডিসেম্বর ২০১৮। ৫ পৌষ ১৪২৫। ১১ রবিউস সানি ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর শহরে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৪-সূরা দুখান

৫৯ আয়াত, ৩ রুকু, ‘মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৫৬। প্রথম মৃত্যুর পর তাহারা সেথায় আর মৃত্যু আস্বাদন করিবে না। আর তাহাদিগকে জাহান্নামের শাস্তি হইতে রক্ষা করিবেন।

৫৭। তোমার প্রতিপালক নিজ অনুগ্রহে। ইহাই তো মহাসাফল্য।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


কর্মোজ্জ্বল দিনগুলো প্রকৃতপক্ষে সোনালি দিন।  


-মিল্টন।


যে ব্যক্তি আল্লাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয়। পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।



 


ফটো গ্যালারি
পৌর ৬নং ওয়ার্ড যুবদল সভাপতি আহত
১৯ ডিসেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

গতকাল মঙ্গলবার বিকেলে চাঁদপুর শহরের স্ট্র্যান্ড রোডে যুবলীগ-ছাত্রলীগ কর্মীদের হামলায় পৌর ৬নং ওয়ার্ড যুবদলের সভাপতি মোঃ আবুল বাশার বাবু আহতের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার বিকেল ৪টায় স্ট্র্যান্ড রোডে আবুল বাশার বাবুর ব্যবসায়িক প্রতিষ্ঠানে।

আবুল বাশার বাবু জানান, আমি দীর্ঘদিন যাবৎ শহীদ জিয়ার আদর্শ বুকে ধারণ করে বিএনপি করে আসছি। বর্তমানে আমি পৌর ৬নং ওয়ার্ড যুবদলের সভাপতির পদে রয়েছি। গতকাল মঙ্গলবার বিকেলে আমি স্ট্র্যান্ড রোডস্থ আমার ব্যবসা প্রতিষ্ঠানে গেলে যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা লোহার রড দিয়ে আমার উপর হামলা চালায়। হামলায় আমি আহত হই। এছাড়াও আমার দোকানের পাশে ভাতের হোটেল মালিক ৬নং ওয়ার্ড যুবদলের সহ-সভাপতি সেলিম গাজীর হোটেলে গিয়ে তারা তাকে না পেয়ে তার ছেলেকে হুমকি দিয়ে আসে। ক্ষমতাসীন দলের নেতা-কর্মীরা আমার দোকানের সামনে দিয়ে ঘুরাফেরা করছে। তাদের কারণে আমার ব্যবসা প্রতিষ্ঠানে যেতে পারছি না। আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

আজকের পাঠকসংখ্যা
৩৩৮৩০৫
পুরোন সংখ্যা