চাঁদপুর, বৃহস্পতিবার ২১ ফেব্রুয়ারি ২০১৯, ৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জমাদিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

৩৮। আমি আকাশম-লী ও পৃথিবী এবং উহাদের অন্তর্বর্তী সমস্ত কিছু সৃষ্টি করিয়াছি ছয় দিনে; আমাকে কোন ক্লান্তি স্পর্শ করে নাই।৩৯। অতএব উহারা যাহা বলে তাহাতে তুমি ধৈর্য ধারণ কর এবং তোমরা প্রতিপালকের সপ্রশংস পবিত্রতা ও মহিমা ঘোষণা কর সূর্যোদয়ের পূর্বে ও সূর্যাস্তের পূর্বে,


assets/data_files/web

প্রতিভাবান ব্যক্তিরাই ধৈর্য ধারণ করতে পারে। -ই. সি. স্টেডম্যান।


যে শিক্ষিত ব্যক্তিকে সম্মান করে, সে আমাকে সম্মান করে।


ফটো গ্যালারি
আগামীকাল চাঁদপুরে রোটারী পিকনিক ও নদী ভ্রমণ
স্টাফ রিপোর্টার
২১ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আগামীকাল ২২ ফেব্রুয়ারি শুক্রবার চাঁদপুরে রোটারী জেলা পিকনিক ও নদী ভ্রমণ 'মেঘনা বিলাস' অনুষ্ঠিত হবে। এতে দেশের ৩০টি জেলার ১শ' ৪৭টি ক্লাবের প্রায় ৮শ' রোটারিয়ান ও তাদের পরিবারের সদস্যরা অংশ নেবেন।



রোটারী জেলা পিকনিক ও নদী ভ্রমণ 'মেঘনা বিলাস' আয়োজন উপলক্ষে চাঁদপুরে সাজ সাজ রব বিরাজ করছে। রোটারিয়ান ও তাদের পরিবারের সদস্যদের চাঁদপুরে স্বাগত জানাতে নানা প্রস্তুতি নিয়েছে আয়োজকরা।



'ইলিশের বাড়ি চাঁদপুর' নামে ব্র্যান্ডিং জেলা খ্যাত এ শহরে রোটারীর আয়োজনে 'মেঘনা বিলাস' পিকনিককে কেন্দ্র করে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। বিশেষ করে দেশের বিভিন্ন জেলা থেকে অংশগ্রহণকারী রোটারী পরিবারের সদস্য ইতোমধ্যে চাঁদপুরে আসতে শুরু করেছেন। তারা শহরের বিভিন্ন হোটেল ও ডাকবাংলোতে অবস্থান করছেন।



সম্পূর্ণ ব্যতিক্রমী এই নৌ-ভ্রমণে রোটারী জেলা গভর্নর দিলনাশিন মহসিন অংশগ্রহণ করছেন। ফলে অংশগ্রহণকারী রোটারিয়ানদের মাঝে বাড়তি অনুপ্রেরণা যোগ হচ্ছে। আয়োজন সফল ও সার্থক করতে চাঁদপুর জেলা প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী, কোস্টগার্ড, ফায়ার সার্ভিস, সিভিল সার্জন, চাঁদপুর পৌরসভা, গণমাধ্যমসহ বিভিন্ন সংস্থা সহযোগিতা করছেন বলে আয়োজনকারীরা জানিয়েছেন।



রোটারী পিকনিকের চীফ কো-অর্ডিনেটর রোটাঃ পিপি কাজী শাহাদাত জানান, রোটারী জেলা পিকনিক ও নদী ভ্রমণ 'মেঘনা বিলাস'-এর আয়োজন প্রায় সম্পন্ন। দেশের বিভিন্ন অঞ্চলের রোটারিয়ান ও তাদের পরিবারের সদস্যদের বরণ করে নিতে আমরা প্রস্তুত।



তিনি বলেন, চাঁদপুরের একটি বিলাসবহুল লঞ্চে পিকনিকের আয়োজন করা হয়েছে। লঞ্চটি চাঁদপুর লঞ্চঘাট থেকে ষাটনল পর্যন্ত যাবে, আবার ফিরে আসবে। নিরাপদ ও আনন্দময় অনুষ্ঠান আয়োজনের সব প্রস্তুতি আমাদের শেষ পর্যায়ে।



রোটারী জেলা (আরআই ডিস্ট্রিক্ট-৩২৮২) পিকনিক কমিটির চেয়ারম্যান রোটাঃ পিপি শেখ মনির হোসেন বাবুল ও সদস্য সচিব রোটাঃ পিপি অধ্যাপক জাকির হোসেন আজাদ জানান, পিকনিকে অংশগ্রহণকারীদের জন্যে রয়েছে আকর্ষণীয় উপহার। এছাড়া রয়েছে দিনভর লঞ্চে পিঠা উৎসব, সাংস্কৃতিক অনুষ্ঠান, দেশীয় বিভিন্ন খেলা, ইলিশ সমৃদ্ধ দুপুরের খাবার, ইলিশ বিক্রির স্টল এবং সন্ধ্যায় ফানুস ও আতশবাজি উৎসব।



গতকাল বুধবার সন্ধ্যায় চাঁদপুর রোটারী ক্লাবে পিকনিক আয়োজনের চূড়ান্ত প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। এতে রোটাঃ পিপি কাজী শাহাদাত, রোটাঃ পিপি শেখ মনির হোসেন বাবুল, রোটাঃ পিপি অধ্যাপক জাকির হোসেন, রোটাঃ পিপি অ্যাডঃ ইকবাল-বিন-বাশারসহ বিভিন্ন উপ-কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবরা বক্তব্য রাখেন।



উল্লেখ্য, রোটারী জেলা পিকনিক ও নদী ভ্রমণ 'মেঘনা বিলাস-২০১৯' আয়োজন করছে চাঁদপুর ও চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাব।



 


আজকের পাঠকসংখ্যা
৬৩৬৪২৫
পুরোন সংখ্যা