চাঁদপুর, বৃহস্পতিবার ২১ ফেব্রুয়ারি ২০১৯, ৯ ফাল্গুন ১৪২৫, ১৫ জমাদিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের মনতলা হাজী বাড়ির মোতাহের হোসেনের ছেলে ফাহিম মাহমুদ (৩) নিজ বাড়ির পুকুরে ডুবে মারা গেছেন। ||  শনিবার সকালে ফাহিমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, ‘মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

০১। নিশ্চয়ই আমি তোমাদিগকে দিয়াছি সুস্পষ্ট বিজয়,

০২। যেন আল্লাহ তোমার অতীত ও ভবিষ্যৎ ত্রুটিসমূহ মার্জনা করেন এবং তোমার প্রতি তাঁহার অনুগ্রহ পূর্ণ করেন ও তোমাকে সরল পথে পরিচালিত করেন।

০৩। এবং আল্লাহ তোমাকে বলিষ্ঠ সাহায্য দান করেন।







 


assets/data_files/web

খাঁটি, সরল এবং সুস্থ হচ্ছে সেই মন যা ছোট বড় সকল বস্তুকে সমভাবে গ্রহণ করতে পারে।     


-স্যামুয়েল জনসন।


ধনের যদি সদ্ব্যবহার করা হয় তবে তা সুখের বিষয় এবং সদুপায়ে ধন বৃদ্ধির জন্য সকলেই বৈধভাবে চেষ্টা করতে পারে।





 


ফটো গ্যালারি
শাহরাস্তিতে ট্রাফিক সপ্তাহ উদযাপন
মোঃ ফারুক চৌধুরী
২১ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'ট্রাফিক আইন মেনে চলুন, নিরাপদে ঘরে ফিরুন' এই প্রতিপাদ্যকে সামনে রেখে শাহরাস্তিতে ট্রাফিক পুলিশ সপ্তাহ উদ্যাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৮ ফেব্রুয়ারি সোমবার সকাল ১১ টায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের শাহরাস্তি গেইটে (দোয়াভাঙ্গায়) বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভার পূর্বে থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলমের সভাপতিত্বে বর্ণাঢ্য র‌্যালি বের হয়। ট্রাফিক ইন্সপেক্টর প্রবীর কুমার দাসের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন শাহরাস্তি থানার উপ-পরিদর্শক মোঃ আবদুল আওয়াল, মোঃ হাবীবুল ইসলাম, সহকারী পুলিশ পরিদর্শক মোঃ ফারুক হোসেন, চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিঙ্া সমিতির (১৮৭৮) সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার, সাধারণ সম্পাদক হাবীবুল ইসলাম সুমন, চাঁদপুর জেলা শ্রমিক ইউনিয়নের (১৯৩৮) সভাপতি মোঃ কামাল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন, প্রবীণ শ্রমিক নেতা দ্বীন ইসলাম মেম্বারসহ সিএনজিচালিত অটোরিঙ্া মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের সদস্য ও ড্রাইভারবৃন্দ। র‌্যালি শেষে আলোচনা সভায় দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন শাহ্রাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্ আলম।



 


আজকের পাঠকসংখ্যা
৮৭৩০৮৯
পুরোন সংখ্যা