চাঁদপুর, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০১৯, ৩ বৈশাখ ১৪২৬, ৯ শাবান ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, মাদানী

২৬। যখন কাফিররা তাহাদের অন্তরে পোষণ করিতো গোত্রীয় অহমিকা-অজ্ঞতার যুগের অহমিকা, তখন আল্লাহ তাঁহার রাসূল ও মু’মিনদিগকে স্বীয় প্রশান্তি দান করিলেন; আর তাহাদিগকে তাকওয়ার বাক্যে সুদৃঢ় করিলেন, এবং তাহারাই ছিলো ইহার অধিকতর যোগ্য ও উপযুক্ত। আল্লাহ সমস্ত বিষয়ে সম্যক জ্ঞান রাখেন।











 


assets/data_files/web

যে-লোক তার সুযোগ হারায় সে নিজেকে হারায়।      


-জি. মরু।


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


ফটো গ্যালারি
ইলিশের বাড়ি চাঁদপুরে চালু হলো গ্র্যান্ড সিটি রেস্টুরেন্ট
১৬ এপ্রিল, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


নানা স্বাদের বাহারী খাবারের সমাহার নিয়ে ইলিশের বাড়ি চাঁদপুরে চালু হলো গ্র্যান্ড সিটি রেস্টুরেন্ট। ১৪ এপ্রিল রোববার পহেলা বৈশাখে চাঁদপুর শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কে এ রেস্টুরেন্টের উদ্বোধন করেন পুলিশ সুপার জিহাদুল কবির। এ সময় অতিথিদের ফুল দিয়ে স্বাগত জানান রেস্টুরেন্টের উদ্যোক্তা আলমগীর হোসেন ও বাপ্পী খান।



উদ্বোধনী অনুষ্ঠানে জিহাদুল কবির বলেন, চাঁদপুর একটি পুরানো নদীবন্দর। ব্যবসা-বাণিজ্য এবং শিল্পেও এর গুরুত্ব রয়েছে। তবে এখন পর্যটন বিকাশের কারণে চাঁদপুরের পরিচিতি আরও সমৃদ্ধ হয়েছে। এমন পরিস্থিতিতে এ ধরনের মানসম্মত রেস্টুরেন্ট সবাইকে আকৃষ্ট করবে।



উদ্যোক্তারা জানান, বাংলা, ভারতীয় এবং চাইনিজ খাবার এখানে সুলভ মূল্যে পাওয়া যাবে। এছাড়া বাইরেও সরবরাহের ব্যবস্থা থাকছে।



শহীদ মুক্তিযোদ্ধা সড়কের ড্রিমপ্লাজার দ্বিতীয় তলায় এ রেস্টুরেন্ট উদ্বোধনী অনুষ্ঠানে সবশেষে দেশের সমৃদ্ধি ও উন্নতি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।



পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী, চাঁদপুর সাহিত্য একাডেমির মহাপরিচালক কাজী শাহাদাত, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শহীদ পাটোয়ারী, সাবেক সভাপতি বিএম হান্নান, জাতীয় রবীন্দ্রসংগীত সম্মিলন পরিষদ চাঁদপুর শাখার সভাপতি ফারুক আহম্মদ, টেলিভিশন সাংবাদিক ফোরাম চাঁদপুরের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুরের সভাপতি একে আজাদ, সাধারণ সম্পাদক তালহা জুবায়ের প্রমুখ উপস্থিত ছিলেন।



 


আজকের পাঠকসংখ্যা
১০০৫১৭০
পুরোন সংখ্যা