চাঁদপুর, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০১৯, ৩ বৈশাখ ১৪২৬, ৯ শাবান ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, মাদানী

২৬। যখন কাফিররা তাহাদের অন্তরে পোষণ করিতো গোত্রীয় অহমিকা-অজ্ঞতার যুগের অহমিকা, তখন আল্লাহ তাঁহার রাসূল ও মু’মিনদিগকে স্বীয় প্রশান্তি দান করিলেন; আর তাহাদিগকে তাকওয়ার বাক্যে সুদৃঢ় করিলেন, এবং তাহারাই ছিলো ইহার অধিকতর যোগ্য ও উপযুক্ত। আল্লাহ সমস্ত বিষয়ে সম্যক জ্ঞান রাখেন।











 


assets/data_files/web

যে-লোক তার সুযোগ হারায় সে নিজেকে হারায়।      


-জি. মরু।


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


ফটো গ্যালারি
হাজীগঞ্জে উপজেলা প্রশাসনের দিনব্যাপী বর্ষবরণ আয়োজন
কামরুজ্জামান টুটুল
১৬ এপ্রিল, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী বাংলা ১৪২৬ বর্ষবরণ অনুষ্ঠান উদ্যাপিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়ার সার্বিক তত্ত্বাবধানে মঙ্গল শোভাযাত্রার মধ্য দিয়ে দিবসের সূচনা হয়। শোভাযাত্রাটি উপজেলা কমপ্লেঙ্ চত্ত্বর থেকে বের হয়ে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের আলীগঞ্জ বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা চত্ত্বরে অনুষ্ঠানস্থলে গিয়ে শেষ হয়।



এরপরেই আমন্ত্রিত অতিথিদের সাথে নিয়ে উপজেলার সকল কর্মকর্তা-কর্মচারীর অংশগ্রহণে পান্তাভোজন করা হয়। পান্তাভোজন শেষে সরকারি কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, শিক্ষার্থী ও অতিথিদের অংশগ্রহণে দিনব্যাপী কবিতা ও ছড়া আবৃত্তি, দেশাত্মবোধক, আধুনিক ও লোকজ গান, কৌতুক পরিবেশন করা হয়।



শোভাযাত্রায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আবদুর রশিদ মজুমদার। উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান গাজী মাঈনুদ্দিন, থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন, পরিদর্শক (তদন্ত) আব্দুর রশিদ, ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন প্রমুখ।



উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিয়াউল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ জুলফিকার আলী, কৃষি কর্মকর্তা নয়ন মনি সূত্রধর, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ



গোলাম মোস্তফা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম দীপুু, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান মিন্টু, শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর আলম বুলবুল সরকার, যুব উন্নয়ন কর্মকর্তা মমিনুল হক, মৎস্য কর্মকর্তা মাহমুদ মোস্তফা, বন কর্মকর্তা তাজুল ইসলামসহ কর্মকর্তাগণ।



এছাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাদী, মাহফুজুর রহমান ইউছুফ পাটওয়ারী, আলহাজ্ব সফিকুল ইসলাম মীর, জলিলুর রহমান মির্জা দুলাল, রফিকুল ইসলাম, খোরশেদ আলম বকাউলসহ হাজীগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।



 


আজকের পাঠকসংখ্যা
১০১২৪০৮
পুরোন সংখ্যা