চাঁদপুর, শুক্রবার ৩১ মে ২০১৯, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

১৯। এবং তাহাদের ধন-সম্পদে রহিয়াছে অভাবগ্রস্ত বঞ্চিতের হক।

২০। নিশ্চিত বিশ্বাসীদের জন্য নিদর্শন রহিয়াছে ধরিত্রীতে।

২১। এবং তোমাদের মধ্যেও। তোমরা কি অনুধাবন করিবে না?


assets/data_files/web

সহনশীলতা এমন একটা গুন যা থেকে সফলতা আসবেই।


-জুভেনাল।


 


 


নীরবতাই শ্রেষ্ঠতম এবাদত।


ফটো গ্যালারি
বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি বিএনপিসহ সকলের গণদাবি
সাবেক এমপি লায়ন হারুনুর রশিদ
প্রবীর চক্রবর্তী
৩১ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে গতকাল ৩০ মে বৃহস্পতিবার ফরিদগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল এবং অঙ্গ-সংগঠনের আয়োজনে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে সাবেক এমপি ও বিএনপির কেন্দ্র্রীয় কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক এবং উপজেলা বিএনপির সভাপতি লায়ন হারুনুর রশিদ বলেন, আজ পুরো বাংলাদেশের বিএনপিসহ সকল পর্যায়ের গণমানুষের দাবি একটাই, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি। জালিম সরকার মিথ্যা মামলায় আমাদের প্রাণের নেত্রীকে দিনের পর দিন কারাগারে রেখে তাকে নিঃশেষ করে দিচ্ছে। সাবেক প্রধানমন্ত্রীর পছন্দমত চিকিৎসকের কাছে না নিয়ে সরকারি চিকিৎসকদের দিয়ে চিকিৎসার নামে আমাদের সাথে ছেলেখেলা করছে। মাহে রমজানের পবিত্র মাসেও তাঁকে সাহরী ও ইফতার ঠিকমতো দেয়া হচ্ছে না। কৌশলে তাঁকে নিস্তেজ করে বিএনপিকে ধ্বংস করে দেয়ার নীলনকশা বাস্তবায়ন করার চেষ্টা চলছে। কিন্তু গণতন্ত্রের প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাতে গড়া সংগঠন বিএনপিকে কেউ ভাঙতে বা ধ্বংস করতে পারবে না। একইভাবে আমাদের দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে একের পর এক মামলায় জেল দিয়ে তাকে চিরদিনের মতো দেশান্তরিত করে রাখার নীলনকশার বাস্তবায়ন করে চলছে। কিন্তু দেশে না থাকলেও তারেক রহমানের নির্দেশেই বিএনপি চলছে ও চলবে।



আরো বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য কাজী রফিক, কৃষক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ফেরদৌস পাটওয়ারী, বিএনপির কেন্দ্রীয় নেতা ও উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ইসমাইল তালুকদার খোকন, জাকির হোসেন পাটওয়ারী, শাহআলম মুকুল, পৌর বিএনপির সহ-সভাপতি বিল্লাল হোসেন কোম্পানী, পৌর বিএনপির সাবেক সম্পাদক শাহাবুদ্দিন বাবুল, উপজেলা যুবদলের নাছির পাটওয়ারী, তছলিম চৌধুরী, ফারুক খান, পারভেজ আলম, পৌর যুবদলে সিনিয়র যুগ্ম আহ্বায়ক মজিবুর রহমান, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ফজলুর রহমান, যুগ্ম আহ্বায়ক এমএ কাইয়ুম, মনির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন পাটওয়ারী, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সেলিম রাঢ়ি, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হারুন পাঠান, শ্রমিক দলের সভাপতি আজিম খান, সম্পাদক বেলায়েত হোসেন, মহিলা দলের সম্পাদক ফরিদা পারভীন, সিনিয়র সহ-সভাপতি জেবুনেচ্ছা, পৌর সভাপতি পারুল বেগম প্রমুখ।



অনুষ্ঠানে ইউনিয়ন বিএনপির আবু তাহের গাজী, আবিদ আলী, নাজির আহম্মেদ পাটওয়ারী, নজরুল ইসলাম গাজী, শাহাদাত হোসেন, আসাদুজ্জামান কালু, মোস্তফা চৌধুরী, আব্দুর রহিম জমাদার, রবিউল ইমাম বাবু, সাবেক ভিপি জাকিরসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



আলোচনাশেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে ও বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে বিশেষ দোয়া কামনা ও মোনাজাত করা হয়। পরে তিন সহস্রাধিক নেতা-কর্মীর মাঝে ইফতার বিতরণ করা হয়।



 


আজকের পাঠকসংখ্যা
১৩২০৯০২
পুরোন সংখ্যা