চাঁদপুর, শুক্রবার ৩১ মে ২০১৯, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ রমজান ১৪৪০
jibon dip
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

১৯। এবং তাহাদের ধন-সম্পদে রহিয়াছে অভাবগ্রস্ত বঞ্চিতের হক।

২০। নিশ্চিত বিশ্বাসীদের জন্য নিদর্শন রহিয়াছে ধরিত্রীতে।

২১। এবং তোমাদের মধ্যেও। তোমরা কি অনুধাবন করিবে না?


assets/data_files/web

ভালোবাসার ক্ষেত্রে সেই জ্ঞানী যে ভালোবাসা বেশি কিন্তু প্রকাশ করে কম। -জর্জ ডেভিডসন।


 


 


নীরবতাই শ্রেষ্ঠতম এবাদত।


ফটো গ্যালারি
হাজীগঞ্জে বিদ্যুতায়িত হয়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু আহত ২
কামরুজ্জামান টুটুল
৩১ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জে বিদ্যুতায়িত হয়ে মোঃ জসিম উদ্দিন (২৬) নামে এক নির্মাণ শ্রমিক মারা গেছেন। একই ঘটনায় শরীফ হোসেন ও আবুল হাসান নামে দু'জন আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে হাজীগঞ্জ পশ্চিম বাজারে নির্মাণাধীন একটি বিল্ডিংয়ে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে চাঁদপুর মর্গে পাঠায়।



নিহত জসিম উপজেলার হাটিলা পূর্ব ইউনিয়নের মোঃ জাফর আলী ছেলে। আহত শরীফ হোসেন একই গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে এবং আবুল হাসান সিলেট সুনামগঞ্জ জেলার আহমদপুর গ্রামের আবদুর রশিদের ছেলে। এরা সবাই নির্মাণাধীন ভবনে শ্রমিকের কাজ করছিলেন।



জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ লিটন পাওয়ারীর বহুতল ভবন লিটন টাওয়ারের ছাদ ঢালাইয়ের কাজ চলতে থাকে। কাজ শেষে ঢালাই মেশিনের সাথে সংযোগকৃত বিদ্যুতের লাইন বিচ্ছিন্ন করতে গিয়ে জসিম বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। তখন আহত জসিমকে উদ্ধার করতে গিয়ে শরীফ হোসেন ও আবুল হাসান আহত হন। পরবর্তীতে অন্যান্য শ্রমিক এগিয়ে এসে তাদের ৩জনকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে যায়। সেখানে পরীক্ষা-নিরীক্ষা শেষে কর্মরত চিকিৎসক জসিমকে মৃত ঘোষণা করেন। অপর ২জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।



এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আনোয়ারুল আজিম জানান, হাসপাতালে আনার পূর্বেই জসিমের মৃত্যু হয়েছে।



হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন রনি জানান, জসিমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে চাঁদপুর মর্গে প্রেরণ করা হবে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 


আজকের পাঠকসংখ্যা
১৪৬৬১৩
পুরোন সংখ্যা