চাঁদপুর, শুক্রবার ৩১ মে ২০১৯, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ রমজান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫০-সূরা কাফ্

৪৫ আয়াত, ৩ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।

১৯। এবং তাহাদের ধন-সম্পদে রহিয়াছে অভাবগ্রস্ত বঞ্চিতের হক।

২০। নিশ্চিত বিশ্বাসীদের জন্য নিদর্শন রহিয়াছে ধরিত্রীতে।

২১। এবং তোমাদের মধ্যেও। তোমরা কি অনুধাবন করিবে না?


assets/data_files/web

গণতন্ত্রের উৎসবের প্রধান আকর্ষণ হচ্ছে এর নির্বাচন।


-এইচ. জি. ওয়েলস।


 


 


নীরবতাই শ্রেষ্ঠতম এবাদত।


ফটো গ্যালারি
হাজীগঞ্জে জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাতবার্ষিকী পালন
দেশের কোনো লোক বিএনপির শত্রু নয়, বিএনপির এ মুহূর্তের শত্রু পুলিশ
ইঞ্জিঃ মমিনুল হক
কামরুজ্জামান টুটুল
৩১ মে, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'গণতন্ত্রকে ধ্বংস করে কেউ বেশীদিন ক্ষমতায় থাকতে পারে না, আপনারাও (আওয়ামী লীগ) থাকতে পারবেন না। দেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল বিএনপি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের দল। আওয়ামী লীগ বিএনপিকে ধ্বংসের চক্রান্তে লিপ্ত রয়েছে। বিএনপিকে ধ্বংস করা তো যাবেই না বরং ভোটের আগের দিন রাতে ভোট চুরি করে বেশীদিন ক্ষমতায় থাকা যাবে না'। গতকাল বৃহস্পতিবার হাজীগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিঃ মমিনুল হক।



তিনি আরো বলেন, মহান স্বাধীনতার ঘোষক ও বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ জিয়াউর রহমানের জনপ্রিয়তা ও জনসমর্থনে ঈর্ষান্বিত হয়ে, দেশী ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের মাধ্যমে তাকে হত্যা করা হয়েছে। বিএনপি ক্ষমতায় আসলে আমরা জিয়া হত্যার বিচার করবো।



দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, এই রমজানের মধ্যে আমাদের মা, আমাদের নেত্রী জেলে বসে সরকার নির্ধারিত ইফতার করছে, আর আমরা আমাদের মন মতো ইফতার করছি। নেত্রীকে মুক্ত করতে হলে আন্দোলনের বিকল্প নেই। আর আন্দোলন সফল করতে হলে আমাদেরকে এক এবং ঐক্যবদ্ধ হতে হবে। সেই ঐক্যে আমাদের মাকে আমরা মুক্ত করবো।



সরকার ভীতিকর অবস্থায় আছে উল্লেখ করে ইঞ্জিঃ মমিনুল হক বলেন, আওয়ামী লীগ জানে জনগণের ভোটে আমরা তথা বিএনপি ক্ষমতায় আসতো। আওয়ামী লীগের জন্যে সেই ভীতিকর খবরে আওয়ামী লীগ তার পুলিশ বাহিনী দিয়ে নির্বাচনের আগের দিন রাতে ব্যালটে সিল মেরে বাঙ্ভর্তি ভোটে পাস দেখিয়েছে। এ দেশের কোনো লোক বিএনপির শত্রু না বিএনপির এ মুহূর্তের শত্রু পুলিশ।



উপজেলা বিএনপির আহ্বায়ক মোজাম্মেল হক চৌধুরী মোহনের সভাপ্রধানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মান্নান খান বাচ্চু। আরো বক্তব্য রাখেন উপজেলা বিএনপর সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোল্লা মোহাম্মদ হোসেন মাহমুদ, পৌর বিএনপির আহ্বায়ক আবুল বাসার, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান মনির।



পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক নাজমুল আলম চৌধুরী এবং উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান এমএ নাফের শাহর যৌথ সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান ও জামায়াত নেতা মাওঃ আবু জাফর, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবুল খায়ের মজুমদার, শাহরাস্তি পৌর বিএনপির আহ্বায়ক আবুল কালাম, ইউপি চেয়ারম্যান ওবায়েদুল কবির বাহাদুর ও মোঃ সেলিম, হাজীগঞ্জ উপজেলা যুবদলের সভাপতি আকতার হোসেন দুলাল, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব বিল্লাল হোসেন, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আবু সায়েম মিয়াজী, পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সোহেল প্রমুখ।



বক্তব্য শেষে ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালান করেন মাওঃ আবু জাফর।



 


আজকের পাঠকসংখ্যা
৩৮২৫
পুরোন সংখ্যা