চাঁদপুর, বুধবার ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬, ১৩ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • এক কিংবদন্তীর প্রস্থান চাঁদপুরবাসী শোকাহত
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২৭। যাহারা আখিরাতে বিশ্বাস করে না তাহারাই নারীবাচক নাম দিয়া থাকে ফিরিশ্তাদিগকে;


২৮। অথচ এই বিষয়ে উহাদের কোন জ্ঞান নাই, উহারা তো কেবল অনুমানেরই অনুসরণ করে; কিন্তু সত্যের মুকাবিলায় অনুমানের কোনই মূল্য নাই।


 


assets/data_files/web

যাকে মান্য করা যায় তার কাছে নত হও। -টেনিসন।


 


 


দয়া ঈমানের প্রমাণ; যার দয়া নেই তার ঈমান নেই।


 


ফটো গ্যালারি
মতলব উত্তরে মাসিক আইনশৃঙ্খলা ও সাধারণ সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুস
জনপ্রতিনিধিরা জনগণের কাছে দায়বদ্ধ
মাহবুব আলম লাভলু
১৭ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত সোমবার বিকেল ৩টায় মতলব উত্তর উপজেলা পরিষদের মাসিক আইনশৃঙ্খলা ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ সভা কক্ষে এ সভার আয়োজন করা হয়।



মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস।



এছাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুসের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের পরিচালনায় মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।



মাসিক আইনশৃঙ্খলা ও সাধারণ সভায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী (ভূমি) কমিশনার শুভাশীষ ঘোষ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহের হোসেন খান সুফল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, মতলব উত্তর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোরশেদ আলম ভূঁইয়া, বিভাগের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানবৃন্দ ও সাংবাদিক।



উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুস বলেন, আমরা জনগণের প্রতিনিধি। জনপ্রতিনিধিরা জনগণের কাছে দায়বদ্ধ। এলাকার উন্নয়ন ও জনগণের সকল ভালো কাজে আমাদের সহযোগিতা করতে হবে। আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ প্রশাসনের পাশাপাশি সমাজের সকল শ্রেণী-পেশার মানুষদের এ ব্যাপারে আরো আন্তরিক হতে হবে। মাদক, যৌতুক, বাল্যবিবাহ ও ইভটিজিং প্রতিরোধে সচেতনতামূলক সভার মাধ্যমে প্রতিরোধের ব্যবস্থা করতে হবে।



 


আজকের পাঠকসংখ্যা
৯৮৬৫৮৫
পুরোন সংখ্যা