চাঁদপুর, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬, ১৪ জিলকদ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • এক কিংবদন্তীর প্রস্থান চাঁদপুরবাসী শোকাহত
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৩-সূরা নাজম


৬২ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২৯। অতএব যে আমার স্মরণে বিমুখ তুমি তাহাকে উপক্ষো করিয়া চল; সে তো কেবল পার্থিব জীবনই কামনা করে।


৩০। উহাদের জ্ঞানের দৌড় এই পর্যন্ত। তোমার প্রতিপালকই ভালো জানেন কে তাঁহার পথ হইতে বিচ্যুত, তিনিই ভালো জানেন কে সৎপথপ্রাপ্ত।


 


assets/data_files/web

যাকে মান্য করা যায় তার কাছে নত হও। -টেনিসন।


 


 


ঝগড়াটে ব্যক্তি আল্লাহর নিকট অধিক ক্রোধের পাত্র।


 


 


ফটো গ্যালারি
মতলব উত্তরে পাসের হার এইচএসসিতে ৯৪.৫৩% আলিমে ৯৮.৮০%
জিপিএ-৫ পেয়েছে ২ জন
মাহবুব আলম লাভলু
১৮ জুলাই, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলায় এইচএসসি ও আলিম পরীক্ষায় বিগত পরীক্ষার ফলাফলকে পেছনে ফেলে এবার সেরা সাফল্য অর্জন করেছে। এইচএসসিতে পাসের হারে দেখিয়েছে চমক।



এবার মতলব উত্তর উপজেলায় এইচএসসিতে পরীক্ষা দিয়েছে ১ হাজার ৫শ' ৩৭ জন, পাস করেছে ১ হাজার ৪শ' ৬৯ জন, পাসের হার ৯৪.৫৩%, জিপিএ-৫ পেয়েছে ২ জন। আলিম পরীক্ষা দিয়েছে ৯৭ জন, পাস করেছে ৯৬ জন এবং পাসের হার ৯৮.৮০% জন।



এবার এইচএসসি পরীক্ষার ফলাফলে ছেঙ্গারচর সরকারি কলেজ থেকে মোট ৪৬০ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাস করেছে ৪৫৫ জন, পাসের হার ৯৮.৯১%। জিপিএ-৫ পেয়েছে ১ জন। নাউরী আদর্শ কলেজ থেকে মোট ২০৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাস করেছে ২০৮ জন ও পাসের হার ৯৯.৫২%। সুজাতপুর কলেজ থেকে মোট ১০৫ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাস করেছে ৯৬ জন, পাসের হার ৯১.৪৩% ও জিপিএ-৫ পেয়েছে ১ জন, শরীফ উল্যাহ হাইস্কুল এন্ড কলেজ থেকে মোট ৪০ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাস করেছে ৩৭ জন ও পাসের হার ৯৪.৮৭%। আলী আহম্মদ মিয়া বহুমুখী মহাবিদ্যালয় থেকে মোট ৯৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাস করেছে ৯০ জন ও পাসের হার ৯৩.৭৬%। মুন্সী আজিম উদ্দিন ডিগ্রি কলেজ থেকে মোট ৯৩ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাস করেছে ৭৭ জন ও পাসের হার ৮৩.৭০%। কালিপুর হাইস্কুল এন্ড কলেজ থেকে মোট ১৭১ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাস করেছে ১৪৯ জন ও পাসের হার ৮৭.১৩%। নিশ্চিন্তপুর ডিগ্রি কলেজ থেকে মোট ২২১ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাস করেছে ২১৮ জন ও পাসের হার ৯৮.৬৪%। লুধুয়া হাইস্কুল এন্ড কলেজ থেকে মোট ১১৪ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাস করেছে ১১১ জন ও পাসের হার ৯৭.৩৭%। জীবগাঁও জে. হক উচ্চ বিদ্যালয় কলেজ থেকে মোট ২৮ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করেছে ২৮ জন ও পাসের হার ১০০%।



আলিম পরীক্ষায় ফরাজীকান্দি আল ওয়েসিয়া কামিল মাদ্রাসা থেকে মোট ২৬ জন অংশগ্রহণ করে পাস করেছে ২৬ জন ও পাসের হার ১০০%। নেদায়ে ইসলাম মহিলা মাদ্রাসা থেকে মোট ১৪ জন অংশগ্রহণ করে পাস করেছে ১৪ জন ও পাসের হার ১০০%। হাশিমপুর আলিম মাদ্রাসা থেকে মোট ১৪ জন অংশগ্রহণ করে পাস করেছে ১৪ জন ও পাসের হার ১০০%। বদরপুর আদমিয়া ফাযিল মাদ্রাসা থেকে মোট ১৭ জন অংশগ্রহণ করে পাস করেছে ১৭ জন ও পাসের হার ১০০%। সাড়ে পাঁচআনী হোসাইনিয়া ফাযিল মাদ্রাসা থেকে মোট ১২ জন অংশগ্রহণ করে পাস করেছে ১২ জন ও পাসের হার ১০০%। লবাইরকান্দি আল-আমিন আলিম মাদ্রাসা থেকে মোট ১৪ জন অংশগ্রহণ করে পাস করেছে ১৩ জন ও পাসের হার ৯২.৮৫%।



 


আজকের পাঠকসংখ্যা
১০৩২৬১৯
পুরোন সংখ্যা