চাঁদপুর, রোববার ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬, ১৬ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর শহরে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। উহারা লূতের নিকট হইতে তাহার মেহমানদিগকে অসদুদ্দেশ্যে দাবি করল, তখন আমি উহাদের দৃষ্টিশক্তি লোপ করিয়া দিলাম এবং আমি বলিলাম, আস্বাদন কর আমার শাস্তি এবং সতর্কবাণীর পরিণাম।


 


 


 


assets/data_files/web

মানুষের মধ্যে ঈশ্বরের উপস্থিতিটাই হল বিবেক। -সুইডেন বোর্গ।


 


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


ফটো গ্যালারি
হাজীগঞ্জে গীতা পাঠ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
হাজীগঞ্জ ব্যুরো
১৮ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত শনিবার জাতীয় পর্যায়ে শ্রীমদ্ভা গবদগীতা পাঠ প্রতিযোগিতার অংশ হিসেবে গীতা পাঠ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ হাজীগঞ্জে অনুষ্ঠিত হয়েছে। এদিন সকাল থেকে দুপুর পর্যন্ত হাজীগঞ্জ বাজারস্থ শ্রী রামকৃষ্ণ সেবাশ্রম ও স্বামী বিবেকানন্দ বিদ্যাপীঠে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায়।



বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ উপজেলা শাখার আয়োজনে অনুষ্ঠানে সভাপ্রধানের দায়িত্ব পালন করেন উপজেলা পূজা উদ্যাপন কমিটির সভাপতি রুহিদাস বণিক। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পূজা উদ্যাপন পরিষদের সিনিয়র সহ-সভাপতি নরেন্দ্র নারায়ণ চক্রবর্তী, জেলা জন্মাষ্টমী উদ্যাপন পরিষদের সভাপতি গোপাল চন্দ্র সাহা, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক সমির লাল দত্ত প্রমুখ।



জাতীয় গীতা পাঠ প্রতিযোগিতা-২০১৯-এর উপজেলা শাখার আহবায়ক নীহার রঞ্জন হালদারের সঞ্চালনায় অনুষ্ঠানে তিনটি বিভাগে ১৪০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। এর মধ্যে ১১ জন বিজয়ীর মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয়। এই বিজয়ীরা জেলা পর্যায়ে অংশগ্রহণ করবে।



পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ পৌর মহাশ্মশানের সভাপতি অর্পণ চন্দ্র সাহা, সাবেক পৌর কাউন্সিলর প্রবীর কুমার ফটিক সাহা, বিশিষ্ট ব্যবসায়ী প্রাণ কৃষ্ণ সাহা, ব্যবসায়ী শ্যামল সাহা, জাতীয় গীতা পাঠ প্রতিযোগিতা-২০১৯-এর উপজেলা যুগ্ম আহ্বায়ক সুখেন্দু রায় চৌধুরী সুন্টি, সদস্য মিঠুন দাস, অমল ধর, সমীর বর্ধন ও প্রধান সমন্বয়ক সুজন দাসসহ অন্যান্য অতিথি এবং প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ও তাদের অভিভাবকগণ।



 


আজকের পাঠকসংখ্যা
৩৫৯০২৯
পুরোন সংখ্যা