চাঁদপুর, রোববার ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬, ১৬ জিলহজ ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৪-সূরা কামার


৫৫ আয়াত, ৩ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩৭। উহারা লূতের নিকট হইতে তাহার মেহমানদিগকে অসদুদ্দেশ্যে দাবি করল, তখন আমি উহাদের দৃষ্টিশক্তি লোপ করিয়া দিলাম এবং আমি বলিলাম, আস্বাদন কর আমার শাস্তি এবং সতর্কবাণীর পরিণাম।


 


 


 


assets/data_files/web

গণমানুষকে জাগিয়ে তোলার জন্য কবিতা অস্ত্রস্বরূপ।


-কাজী নজরুল ইসলাম।


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে এবং আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


ফটো গ্যালারি
মধুসূদন উচ্চ বিদ্যালয়
স্টাফ রিপোর্টার
১৮ আগস্ট, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে পুরাণবাজার মধুসূদন উচ্চ বিদ্যালয়ে জাতির জনকের জীবনীভিত্তিক আলোচনা, কবিতা আবৃত্তি, দেশাত্মবোধক গান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গত ১৫ আগস্ট সকাল সাড়ে ১১টায় বিদ্যালয় মিলনায়তনে সিনিয়র শিক্ষক গোপাল চন্দ্র সাহার সভাপ্রধানে ছাত্র-ছাত্রী, অভিভাবক ও শিক্ষক-শিক্ষিকাদের উপস্থিতিতে আয়োজিত এ সভায় বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক সিক্তা সাহা, তাপসী চক্রবর্তী, দিলীপ দেবনাথ, মোহাম্মদ হোসাইন প্রমুখ।



অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন নাজনীন নবী, দুলাল রায়, গীতা মজুমদার, অমল নন্দী, রতন পাল, রেজাউল করিম, বিশ্বজিৎ চন্দ্র প্রমুখ। পরে ছাত্র-ছাত্রীদের মাঝে অনুষ্ঠিত প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন গোপাল চন্দ্র ঘোষসহ সহকারী শিক্ষকবৃন্দ। এর আগে বিদ্যালয়ের প্রধান শিক্ষক গণেশ চন্দ্র দাসের নেতৃত্বে শিক্ষক ও ছাত্র-ছাত্রীগণ জাতীয় শোক দিবসের আলোচনসভা ও শোক র‌্যালিতে অংশগ্রহণ করেন এবং শহরের অঙ্গীকারের পাদদেশে জাতির জনকের প্রতিকৃতিতে মাল্যদান করেন।



 


আজকের পাঠকসংখ্যা
৪০৬০৬৭
পুরোন সংখ্যা