চাঁদপুর, বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০১৯, ২৮ ভাদ্র ১৪২৬, ১২ মহররম ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০৫। যাহারা আল্লাহ ও তাহার রাসূলের বিরুদ্ধাচরণ করে, তাহাদিগকে অপদস্থ করা হইবে যেমন অপদস্থ করা হইয়াছে তাহাদের পূর্ববর্তীদিগকে; আমি সুস্পষ্ট আয়াত অবতীর্ণ করিয়াছি; কাফিরদের জন্যে রহিয়াছে লাঞ্চনাদায়ক শাস্তি।


 


 


 


 


assets/data_files/web

কোনো কোনো সময় প্রকৃতি বিদ্রোহ করলে মানুষ তার সুযোগ গ্রহণ করে। -ইয়ং।


 


 


দাতার হাত ভিক্ষুকের হাত অপেক্ষা উত্তম। যে ব্যক্তি স্বাবলম্বী ও তৃপ্ত হতে চায়, আল্লাহ তাকে স্বাবলম্বন ও তৃপ্তি দান করেন।


 


 


ফটো গ্যালারি
শাহ্‌রাস্তির সূচীপাড়া ডিগ্রি কলেজে মিলাদ ও দোয়া
মোঃ আবুল কালাম
১২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহ্রাস্তি সূচীপাড়া ডিগ্রি কলেজের স্নাতক (পাস) ৩য় বর্ষের পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়ার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার দুপুরে কলেজ মিলনায়তনে এই মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। উপাধ্যক্ষ মোঃ হুমায়ন কবিরের সভাপতিত্বে ও প্রভাষক মোঃ সায়েম হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে শিক্ষকদের পক্ষে বক্তব্য দেন সহকারী অধ্যাপক মোঃ আবুল কালাম, প্রভাষক ওয়ালিউর রহমান মোল্লা, মোঃ আব্দুল কাদের, সাবিনা ইয়াসমিন, ক্রীড়া শিক্ষক মোঃ ফখরুল আলম, সাবেক শিক্ষার্থীদের পক্ষে মোঃ মিজানুর রহমান, বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে মোঃ রাসেল রাজ, ওসমান গণি, খাদিজা আক্তার এবং অধ্যয়নরত শিক্ষার্থীদের মধ্যে মোঃ সিফাত হোসেন, ফারাহ আনান, ইফাত আরা ইকরা ও রোকসানা আক্তার। অনুষ্ঠান শেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন সূচীপাড়া বাজার জামে মসজিদের পেশ ইমাম হাফেজ রুস্তম আলী।



 



 


আজকের পাঠকসংখ্যা
৭৫১১৫৩
পুরোন সংখ্যা