চাঁদপুর, বৃহস্পতিবার ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৬-সূরা দাহ্র বা ইন্সান


৩১ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২১। তাহাদের আবরণ হইবে সূক্ষ্ম সবুজ রেশম ও স্থুল রেশম, তাহারা অলংকৃত হইবে রৌপ্য নির্মিত কংকনে, আর তাহাদের প্রতিপালক তাহাদিগকে পান করাইবেন বিশুদ্ধ পানীয়।


২২। অবশ্য, ইহাই তোমাদের পুরস্কার এবং তোমাদের কর্মপ্রচেষ্টা স্বীকৃত।


 


 


assets/data_files/web

ভয়কে যারা মানে তারাই জাগিয়ে রাখে ভয়।


-রবীন্দ্রনাথ ঠাকুর।


 


 


 


যে ব্যক্তি নীরবতা অবলম্বন করেছে সে মুক্তি লাভ করেছে।


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত
ফরিদগঞ্জ ব্যুরো
১২ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত হয়েছে। গতকাল সোমবার সকালে উপজেলা পরিষদ থেকে এ উপলক্ষে র‌্যালি বের হয়। উপজেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ কমিটি কর্তৃক আয়োজিত র‌্যালি শেষে অনুষ্ঠিত মানববন্ধন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরি। তিনি বলেন, আমরা যদি দুর্নীতির একশ'টি কারণ ধরি, তবে আর্থিক অনিয়ম এর মধ্যে একটি। অর্থাৎ নিয়মের ব্যত্যয় ঘটিয়ে যাই করি তাই দুর্নীতি। আমাদের সকল ক্ষেত্র থেকেই এসব অনিয়ম দূর করে দুর্নীতিমুক্ত একটি বাংলাদেশ গড়তে হবে। দুর্নীতি প্রতিরোধের সাথে সাথে সৎভাবে চলার পথ সৃষ্টি করতে হবে। এজন্যে শিশুদেরকে আমাদের সত্য কথা বলা, সৎভাবে চলা এবং মিথ্যা বলা থেকে দূরে রাখতে হবে। আমরা যদি সকলে মিলে এদেশ থেকে দুর্নীতি রোধ করতে পারি তবে বাংলাদেশ নির্ধারিত সময়ের অনেক পূর্বেই উন্নত বাংলাদেশ হিসেবে গড়ে উঠতে।



উপজেলা দুপ্রক সাধারণ সম্পাদক হিতেশ শর্মার সভাপ্রধানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিএস তছলিম, থানার অফিসার ইনচার্জ আবদুর রকিব, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, উপজেলা শিক্ষা অফিসার মনিরউজ্জামান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহ আলী রেজা আশরাফি, যুব উন্নয়ন কর্মকর্তা ইব্রাহিম, সহকারী উপজেলা শিক্ষা অফিসার বেলায়েত হোসেন, দুপ্রক সদস্য কামরুল হাসান সউদ, রিয়াজ উদ্দিন আহমেদ, হাফেজ মাসুদ মিজি, মাহফুজ রাব্বানী, রাশেদ আহমদ মুরাদ প্রমুখ।



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৩৩৮৬৭
পুরোন সংখ্যা