চাঁদপুর, বৃহস্পতিবার ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬, ১৪ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৬-সূরা দাহ্র বা ইন্সান


৩১ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২১। তাহাদের আবরণ হইবে সূক্ষ্ম সবুজ রেশম ও স্থুল রেশম, তাহারা অলংকৃত হইবে রৌপ্য নির্মিত কংকনে, আর তাহাদের প্রতিপালক তাহাদিগকে পান করাইবেন বিশুদ্ধ পানীয়।


২২। অবশ্য, ইহাই তোমাদের পুরস্কার এবং তোমাদের কর্মপ্রচেষ্টা স্বীকৃত।


 


 


assets/data_files/web

ভয়কে যারা মানে তারাই জাগিয়ে রাখে ভয়।


-রবীন্দ্রনাথ ঠাকুর।


 


 


 


যে ব্যক্তি নীরবতা অবলম্বন করেছে সে মুক্তি লাভ করেছে।


 


ফটো গ্যালারি
রামপুরে শিক্ষামন্ত্রীর জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া
স্টাফ রিপোর্টার
১২ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ নির্বাচনী এলাকার উন্নয়নের রূপকার, সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির জন্মদিন এবং তাঁর স্বামী তৌফিকে নাওয়াজের রোগমুক্তি কামনায় রামপুর ইউনিয়নে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুর ২টায় ইউনিয়নের বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও এতিমখানায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির একান্ত স্নেহভাজন, সাবেক ছাত্রনেতা, রামপুর ইউপি চেয়ারম্যান আল মামুন পাটওয়ারী ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, রামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আহসান পাটওয়ারীর সার্বিক তত্ত্বাবধানে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।



রামপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের উপস্থিতিতে এ মিলাদ দোয়া অনুষ্ঠিত হয়।



রামপুর ইউনিয়নের আলগী পোলের গোড়া জামেয়া হোসাইনিয়া আশরাফুল উলুম নূরানী ও হাফেজিয়া মাদ্রাসা, দক্ষিণ ছোটসুন্দর নূরানীয়া হাফেজিয়া মাদ্রাসা, রামপুর ছিদ্দিকিয়া হাফেজিয়া মাদ্রাসা, দক্ষিণ রামপুর হাফেজিয়া বোডিং, ছোটসুন্দর বাজার জামে মসজিদ, ছোটসুন্দর পাটওয়ারী বাড়ি জামে মসজিদসহ ইউনিয়নের বিভিন্ন মসজিদ, মাদ্রাসায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। আলগী পোলের গোড়া জামিয়া হোসাইনিয়া আশরাফুল উলুম নূরানী ও হাফেজিয়া মাদ্রাসার মিলাদ ও দোয়া পরিচালনা করেন আলহাজ্ব্ মাওলানা হাফেজ মোঃ আসাদুল্লাহ।



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৪৩২৫২
পুরোন সংখ্যা