চাঁদপুর, রোববার ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • জমে উঠেছে চাঁদপুরের আঞ্চলিক এসএমই পণ্য মেলা
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্‌র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৯। আর তাহাদের জন্যও, মুহাজিরদের আগমনের পূর্বে যাহারা এই নগরীতে বসবাস করিয়াছে ও ঈমান আনিয়াছে, তাহারা মুহাজিরদিগকে ভালবাসে এবং মুহাজিরদিগকে যাহা দেওয়া হইয়াছে তাহার জন্য তাহারা অন্তরে আকাঙ্খা পোষণ করে না, আর তাহারা তাহাদিগকে নিজেদের উপর অগ্রাধিকার দেয় নিজেরা অভাবগ্রস্ত হইলেও। যাহাদিগকে অন্তরের কার্পণ্য হইতে মুক্ত রাখা হইয়াছে, তাহারাই সফলকাম।


 


নিরাপত্তাবোধ হল ভালো ঘুমের প্রধান ও প্রয়োজনীয় অঙ্গ।


নেথানিয়েল ব্লাইটম্যান।


 


 


বিদ্যা শিক্ষার্থীগণ বেহেশতের ফেরেশতাগণ কর্তৃক অভিনন্দিত হবেন।


 


ফটো গ্যালারি
মতলব উত্তরের শ্রেষ্ঠ অধ্যক্ষ মাসুদ পারভেজের ক্রেস্ট গ্রহণ
বাবুল মুফতী
১৫ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলার কলেজ পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসেবে বিশেষ সম্মাননা পেয়েছেন মোহাম্মদ মাসুদ পারভেজ। সম্প্রতি জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ উপলক্ষে তিনি শ্রেষ্ঠ অধ্যক্ষ হিসেবে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডঃ নূরুল আমিন রুহুলের হাত থেকে ক্রেস্ট গ্রহণ করেন।



মোহাম্মদ মাসুদ পারভেজ সুজাতপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি শিক্ষার্থীদের আধুনিক শিক্ষাদানে অগ্রণী ভূমিকা পালন করছেন। সরকারের ডিজিটাল দেশ গড়ার লক্ষ্যে আধুনিক শিক্ষা বিস্তারেও সুজাতপুর ডিগ্রি কলেজ বিশেষ ভূমিকা রাখছে।



এক সাক্ষাতে অধ্যক্ষ মাসুদ পারভেজ বলেন, আমি সবসময়ই চেষ্টা করি ভালো কিছু করতে। আমার কলেজ থেকে যদি একটি শিক্ষার্থী ভালো কিছু করে তাহলে আমার কাছে ভালো লাগে। তাছাড়া উন্নত দেশ ও জীবন গড়তে হলে দরকার মানসম্মত ডিজিটাল শিক্ষা। তাই আমাদের কলেজের প্রতিটি শিক্ষকই মনপ্রাণ দিয়ে কাজ করে যাচ্ছেন। তাই বলেই আমি উপজেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছি। আধুনিক শিক্ষা বিস্তারে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।



 


আজকের পাঠকসংখ্যা
৪৯৭৩৮৩
পুরোন সংখ্যা