চাঁদপুর, রোববার ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • জমে উঠেছে চাঁদপুরের আঞ্চলিক এসএমই পণ্য মেলা
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্‌র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৯। আর তাহাদের জন্যও, মুহাজিরদের আগমনের পূর্বে যাহারা এই নগরীতে বসবাস করিয়াছে ও ঈমান আনিয়াছে, তাহারা মুহাজিরদিগকে ভালবাসে এবং মুহাজিরদিগকে যাহা দেওয়া হইয়াছে তাহার জন্য তাহারা অন্তরে আকাঙ্খা পোষণ করে না, আর তাহারা তাহাদিগকে নিজেদের উপর অগ্রাধিকার দেয় নিজেরা অভাবগ্রস্ত হইলেও। যাহাদিগকে অন্তরের কার্পণ্য হইতে মুক্ত রাখা হইয়াছে, তাহারাই সফলকাম।


 


নিরাপত্তাবোধ হল ভালো ঘুমের প্রধান ও প্রয়োজনীয় অঙ্গ।


নেথানিয়েল ব্লাইটম্যান।


 


 


বিদ্যা শিক্ষার্থীগণ বেহেশতের ফেরেশতাগণ কর্তৃক অভিনন্দিত হবেন।


 


ফটো গ্যালারি
শাহরাস্তিতে আওয়ামী লীগ নেতা অ্যাডঃ মফিজুল ইসলামের ইন্তেকাল
মঈনুল ইসলাম কাজল
১৫ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডঃ মফিজুল ইসলাম (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। গত শুক্রবার বিকেলে ঢাকাস্থ বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলে-মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তিনি শাহরাস্তি উপজেলার সূচীপাড়া উত্তর ইউনিয়নের শোরসাক মজুমদার বাড়ির মৃত জয়নাল আবেদীনের ছেলে এবং চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক। নিহতের পরিবার সূত্রে জানা যায়, ১৩ ডিসেম্বর বিকেলে ঢাকার বনশ্রী নিজ বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।



তার মৃত্যুর সংবাদে উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে আসে। তিনি চাঁদপুর জেলা বারের সদস্য ছিলেন। বহু বছর ধরে তিনি অসুস্থ ছিলেন। গতকাল তাকে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়।



 


আজকের পাঠকসংখ্যা
৫৩৩৯২৬
পুরোন সংখ্যা