চাঁদপুর, মঙ্গলবার ১০ মার্চ ২০২০, ২৬ ফাল্গুন ১৪২৬, ১৪ রজব ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে আরো ১২ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৫৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৬-সূরা তাহ্রীম


১২ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


(১)। হে নবী! আল্লাহ তোমার জন্য যাহা বৈধ করিয়াছেন তুমি তাহা নিষিদ্ধ করিতেছ কেন? তুমি তোমার স্ত্রীদের সন্তুষ্টি চাহিতেছ; আল্লাহ ক্ষমাশীল, পরম দয়ালু।


 


যে সঙ্গীত ভালোবাসে তার জীবনে নিঃসঙ্গতার দুঃখ থাকে না।


-এডিসন।


 


 


কাউকে অভিশাপ দেওয়া সত্যপরায়ণ ব্যক্তির উচিত নয়।


 


ফরিদগঞ্জে মুুজিববর্ষ উপলক্ষে প্রীতি মিনি ক্রিকেট টুর্নামেন্ট
ফরিদগঞ্জ ব্যুরো
১০ মার্চ, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মহান স্বাধীনতা দিবস ও মুজিববর্ষ উপলক্ষে দাস পাড়া স্পোর্টিং ক্লাবের উদ্যোগে আয়োজিত প্রীতি মিনি ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। ডাকাতিয়া নদী সংলগ্ন খেলার মাঠে আয়োজিত ফাইনালে দাসপাড়া স্পোর্টিং ক্লাব ২৮ রানে গুদাড়াঘাট একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন। উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক লিটন কুমার দাসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ মুুনীর চৌধুরী, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক কামরুজ্জামান সবুজ, পৌর যুবলীগের আহ্বায়ক সাজ্জাদ হোসেন টিটু, যুগ্ম-আহ্বায়ক এসএম সোহেল রানা, আওয়ামী লীগ নেতা ওমর ফারুক পাটওয়ারী ও ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুর রহিম পাটওয়ারী।



প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ক্রীড়ার মাধ্যমে খেলোয়াড়রা নিজেদেরকে সুস্থ ও সবল রাখতে পারে। ক্রীড়ার সাথে জড়িত থাকার কারণে তাদের মাদক স্পর্শ করতে পারে না। আমাদের মাদকমুক্ত সমাজ গড়তে হলে সবার আগে যুব সমাজকে এগিয়ে আসতে হবে। নিজের ঘর থেকে মাদকমুক্ত করার কর্মসূচি নিতে হবে। আলোচনা শেষে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার আপ দলের হাতে ট্রফি তুলে দেন।



 



 


আজকের পাঠকসংখ্যা
৫৩৮৫৮১৪
পুরোন সংখ্যা