চাঁদপুর, সোমবার ১১ ফেব্রুয়ারি ২০১৯, ২৯ মাঘ ১৪২৫, ৫ জমাদিউস সানি ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


০৩। তিনিই আদি, তিনিই অন্ত; তিনিই ব্যক্ত ও তিনিই গুপ্ত এবং তিনি সর্ববিষয়ে সম্যক অবহিত।


৪। তিনিই ছয় দিবসে আকাশম-লী ও পৃথিবী সৃষ্টি করিয়াছেন; অতঃপর 'আরশে সমাসীন হইয়াছেন। তিনি জানেন যাহা কিছু ভূমিতে প্রবেশ করে ও যাহা কিছু উহা হইতে বাহির হয় এবং আকাশ হইতে যাহা কিছু নামে ও আকাশে যাহা কিছু উত্থিত হয়। তোমরা যেখানেই থাক না কেনো_তিনি তোমাদের সঙ্গে আছেন, তোমরা যাহা কিছু করো আল্লাহ তাহা দেখেন।


 


assets/data_files/web

সংশয় যেখানে থাকে সফলতা সেখানে ধীর পদক্ষেপে আসে।


-জন রে।


 


 


যে ব্যক্তি উদর পূর্তি করিয়া আহার করে, বেহেশতের দিকে তাহার জন্য পথ উন্মুক্ত হয় না।


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


ফটো গ্যালারি
বাণী
১১ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর কণ্ঠ-পাঞ্জেরী বিতর্ক প্রতিযোগিতার একাদশ বর্ষে সকলকে জানাই শাহরাস্তি উপজেলাবাসীর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। চাঁদপুর কণ্ঠ ও পাঞ্জেরী ধারাবাহিকভাবে এ প্রতিযোগিতার আয়োজন করে বিশাল কৃতিত্বের স্বাক্ষর রেখেছে, যা অনেকের দ্বারাই হয়তো বা সম্ভব নয়। আমরা দেখেছি, চাঁদপুর জেলার প্রথম দৈনিক হিসেবে চাঁদপুর কণ্ঠের সাহসী যাত্রা কীভাবে শুরু হয়েছে। চাঁদপুর জেলাবাসীর আস্থার জায়গাটি চাঁদপুর কণ্ঠ দখল করে নিয়েছে। আমি মনে করি এ বিশাল আয়োজন শুধু চাঁদপুর কণ্ঠের দ্বারাই সম্ভব।



যুক্তি চর্চার স্বীকৃত মাধ্যম হলো বিতর্ক শিল্প। শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনগুলোতে বিতর্ক চর্চা যতো বৃদ্ধি পাবে ততোই আগামী প্রজন্ম আদর্শবান হিসেবে গড়ে উঠবে। সমাজের সর্বক্ষেত্রে বিতর্ক চর্চা করা জরুরি হয়ে পড়েছে। যদি সর্বক্ষেত্রে বিতর্ক চর্চা চালু করা যেতো তা হলে সমাজে আরো বেশি শান্তি বিরাজ করতো এবং আমাদের সমস্যাগুলো যুক্তির মাধ্যমে উপস্থাপন করে সমাধানের সঠিক পথ বের করা যেতো। আমাদের শিক্ষার্থীদের নিয়ে এ আয়োজন মহৎ। আমি চাঁদপুর কণ্ঠের এ আয়োজনের সাফল্য কামনা করছি। এ প্রতিযোগিতার সাথে যারা জড়িয়ে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন আমি তাদের মঙ্গল কামনা করছি।



কামরুজ্জামান মিন্টু



চেয়ারম্যান,



শাহরাস্তি উপজেলা পরিষদ ও



সাধারণ সম্পাদক, শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগ।



 


আজকের পাঠকসংখ্যা
৫৫২৪৪৭
পুরোন সংখ্যা