চাঁদপুর, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৫-সূরা রাহ্মান


৭৮ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৬৬। উভয় উদ্যানে আছে উচ্ছলিত দুই প্রস্রবণ।


৬৭। সুতরাং তোমরা উভয়ে তোমাদের প্রতিপালকের কোন্ অনুগ্রহ অস্বীকার করিবে?


৬৮। সেথায় রহিয়াছে ফলমূল -খর্জুর ও আনার।


 


 


 


assets/data_files/web

বাণিজ্যই হলো বিভিন্ন জাতির সাম্য সংস্থাপক। -গ্লাডস্টোন।


 


 


যখন কোনো দলের ইমামতি কর, তখন তাদের নামাজকে সহজ কর।


 


 


 


ফটো গ্যালারি
বাণী
১৭ জুন, ২০১৯ ০৩:০২:৫২
প্রিন্টঅ-অ+


পঁচিশ বছর আগে ১৯৯৪ সালের ১৭ জুন প্রকাশিত সাপ্তাহিক চাঁদপুর কণ্ঠ ১৯৯৮ সালে দৈনিকে রূপান্তরিত হয়ে নিয়মিত পত্রিকা প্রকাশনার বাইরেও উল্লেখযোগ্য এবং আশাব্যঞ্জক অনেক কাজ করে চলছে। এর মধ্যে অনন্য গৌরবের একটি কাজ হচ্ছে পাঞ্জেরী-চাঁদপুর কণ্ঠ বিতর্ক প্রতিযোগিতা। জেলাব্যাপী ধারাবাহিক এ প্রতিযোগিতাটি আশাব্যঞ্জক সাফল্যের সাথে গত এক দশক অতিক্রম করে আজ একযুগে পদার্পণ করতে যাচ্ছে। এতে আমি অপরিমেয় আনন্দ অনুভব করছি।

 

আমার বাড়তি আনন্দ আরো এজন্যে যে, ১৭ জুন ২০১৯ হচ্ছে চাঁদপুর কণ্ঠের ২৫ বছরপূর্তি তথা রজতজয়ন্তী, যেটি একটা মাইলফলক। এমন একটি স্মরণীয় বছরে পাঞ্জেরী-চাঁদপুর কণ্ঠ বিতর্কের একযুগে পদার্পণ খুবই তৎপর্যপূর্ণ বলে আমি মনে করি। এই বিতর্ক আয়োজনের সাথে সংশ্লিষ্ট পত্রিকার প্রধান সম্পাদক কাজী শাহাদাত এবং চাঁদপুর কণ্ঠ বিতর্ক ফাউন্ডেশন (সিকেডিএফ) ও চাঁদপুর বিতর্ক একাডেমির কর্মকর্তা ও সদস্যদের, সর্বোপরি পাঞ্জেরী পাবলিকেশন্সের কর্ণধার, চাঁদপুরের কৃতী সন্তান কামরুল হাসান শায়ককে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। এ প্রতিযোগিতা আমার জীবদ্দশায় তো বটেই, আমার মৃত্যুর পরও যাতে সগৌরবে বহাল থাকে সে প্রত্যাশা ও দাবি রাখছি।



পরম করুণাময় আল্লাহতায়ালা চাঁদপুর কণ্ঠকে দীর্ঘায়ু করুন এবং পাঞ্জেরী-চাঁদপুর কণ্ঠ বিতর্ক প্রতিযোগিতার ধারাবাহিকতা অক্ষুণœ রাখতে সংশ্লিষ্ট সকলকে তৌফিক দান করুনÑআমিন।





আলহাজ¦ অ্যাডঃ ইকবাল-বিন-বাশার

প্রতিষ্ঠাতা, সম্পাদক ও প্রকাশক

দৈনিক চাঁদপুর কণ্ঠ।

 


আজকের পাঠকসংখ্যা
২২৯৩৫৪
পুরোন সংখ্যা