চাঁদপুর। মঙ্গলবার ৩০ মে ২০১৭। ১৬ জ্যৈষ্ঠ ১৪২৪। ৩ রমজান ১৪৩৮
kzai
muslim-boys

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৩-সূরা আহ্যাব

৭৩ আয়াত, ৯ রুকু, মাদানী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

 ২৯। আর যদি তোমরা কামনা কর আল্লাহ্, তাঁহার রাসূল ও আখিরাত, তবে তোমাদের মধ্যে যাহারা সৎকর্মশীল আল্লাহ্ তাহাদের জন্য মহাপ্রতিদান প্রস্তুত রাখিয়াছেন।'

৩০। হে নবী-পতিœগণ!  যে কাজ স্পষ্টত অশ্লীল, তোমাদের মধ্যে কেহ তাহা করিলে তাহাকে দ্বিগুণ শাস্তি দেওয়া হইবে এবং ইহা আল্লাহর জন্য সহজ।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


assets/data_files/web

মন যখন অন্যত্র, চোখ তখন বন্ধ।  

-পাবলিয়াস সাইরাস।


মুসলমানগণের মধ্যে যার স্বভাব সবচেয়ে ভালো সে-ই সর্বাপেক্ষা ভালো ব্যবহার করে, তারাই তোমাদের মধ্যে সর্বাপেক্ষা শ্রেষ্ঠ  ব্যক্তি।


ফটো গ্যালারি
আনোয়ারা ইসলাম দাখিল মাদ্রাসা
শিক্ষাঙ্গন প্রতিবেদক ॥
৩০ মে, ২০১৭ ১৭:৫৫:১৪
প্রিন্টঅ-অ+


 চাঁদপুর শহরের ১১নং ওয়ার্ড দক্ষিণ গুণরাজদীস্থ আনোয়ারা ইসলাম দাখিল মাদ্রাসা সদ্যপ্রকাশিত ২০১৬ সালের দাখিল পরীক্ষার ফলাফলে সন্তোষজনক ফলাফল অর্জন করেছে। এবার এ মাদ্রাসা থেকে ৩২ জন শিক্ষার্থী পরীক্ষা দিয়ে পাস করেছে ২৭ জন শিক্ষার্থী। পাসের হার ৮৪ ভাগ। ১০ জন এ গ্রেড, ১১ জন এ মাইনাস, ৩ জন বি ও ৩ জন সি পেয়েছে।  



মাদ্রাসা সুপার আলহাজ্ব মাওঃ মুফতি জিয়াউদ্দিন খন্দকার প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেন, সারাদেশে  এবার মাদ্রাসা বোর্ডের পাসের হার কম। মাদ্রাসা বোর্ডে এবার পাসের হার ছিলো শতকরা ৭৬ দশমিক ২০ শতাংশ। সেখানে আমাদের মাদ্রাসার পাসের হার ৮৪ ভাগ। আমাদের শিক্ষার্থীরা সন্তোষজনক ফলাফল অর্জন করেছে। এ ফলাফলে আমরা আনন্দিত। যদিও আমাদের শিক্ষার্থীরা জিপিএ-৫ পায়নি, কিন্তু আমাদের গড় ফলাফল ভালো। সন্তোষজনক ফলাফল অর্জন করার জন্যে আমি শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের আন্তরিক ধন্যবাদ জানাই।



তিনি আরো বলেন, মাদ্রাসাটি প্রতিষ্ঠার পর থেকে শিক্ষক-শিক্ষাথী ও অভিভাবকদের আন্তরিক প্রচেষ্টায় প্রতি বছর সন্তোষজনক ফলাফল অর্জন করে আসছে। তবে আমাদের লক্ষ্য আগামীতে আরো ভালো ফলাফল অর্জন করা। আগামীতে পাসের হার আরো বৃদ্ধি করতে জোর চেষ্টা চালাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

 

মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম বলেন, আমাদের শিক্ষার্থীরা জিপিএ-৫ না পেলেও আমাদের গড় ফলাফল ভালো। সন্তোষজনক ফলাফল অর্জন করার জন্যে আমি মাদ্রাসা সুপারসহ সবাইকে ধন্যবাদ জানাই। আগামীতে মাদ্রাসাটি আরো ভালো ফলাফল অর্জন করবে বলে তিনি বিশ্বাস করেন। তবে তাঁর লক্ষ্য আগামীতে আরো ভালো ফলাফল অর্জন করতে সবাই সম্মিলিতভাবে কাজ করবেন।


আজকের পাঠকসংখ্যা
১০২৫
পুরোন সংখ্যা