চাঁদপুর । মঙ্গলবার ৩১ জুলাই ২০১৮ । ১৬ শ্রাবণ ১৪২৫ । ১৭ জিলকদ ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪০-সূরা আল মু’মিন

৮৫ আয়াত, ৯ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১০। যারা কাফের তাদেরকে উচ্চঃস্বরে বলা হবে, তোমাদের নিজেদের প্রতি তোমাদের আজকের এ ক্ষোভ অপেক্ষা আল্লাহর ক্ষোভ অধিক ছিল, যখন তোমাদেরকে ঈমান আনতে বলা হয়েছিল, অতঃপর তোমরা কুফরী করছিলে।

১১। তারা বলবে, হে আমাদের পালনকর্তা আপনি আমাদেরকে দু’বার মৃত্যু দিয়েছেন এবং দু’বার জীবন দিয়েছেন । এখন আমাদের অপরাধ স্বীকার করছি। অতঃপর এখনও নিষ্কৃতির কোন উপায় আছে কি?

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

 


যার পেটে ক্ষুধা সে কখনো রাজনৈতিক উপদেষ্টা হতে পারে না।            


 -আইনস্টাইন।

                         


যে ব্যক্তি মুসলমান, তার হৃদয় ভালোবাসায় পূর্র্ণ। যে অন্যকে ভালোবাসে না এবং অন্যেও যাকে ভালোবাসে না, তাকে কখনও মুসলমান বলা যেতে পারে না।



 


ফতেপুর সপ্রাবির প্রধান শিক্ষকের বিদায়-বরণ ও পুরস্কার বিতরণ
মতলব উত্তর প্রতিনিধি
৩১ জুলাই, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলার ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরণ এবং প্রধান শিক্ষকের বিদায়-বরণ অনুষ্ঠিত হয়ে হয়েছে। গত ২৭ জুলাই শুক্রবার বিকেল ৩টায় বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১০নং পূর্ব ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী।



বিদ্যালয়ের সভাপতি সফিকুল ইসলাম রানার সভাপ্রধানে ও সহকারী শিক্ষক মুজিবুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফতেপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সমাজসেবক শাহদাত হোসেন মারুফ চৌধুরী, প্রাক্তন শিক্ষক রিয়াজ উদ্দিন মজুমদার (বাবু), মতলব উত্তর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আব্দুল কাউয়ূম খান এবং মতলব ডিগ্রি কলেজের অধ্যাপক ও প্রথম আলো মতলব প্রতিনিধি মুহাম্মদ জাকির হোসেন।



অনুষ্ঠানে প্রধান অতিথি আজমল হোসেন চৌধুরী বলেন, আজকের এই বিদ্যালয়ের বিদায়ী প্রধান শিক্ষক ৩০ বছর ধরে সুনামের সাথে এবং নিজ দায়িত্ব নিয়ে কাজ করেছেন। তাঁকে আমরা দায়িত্বশীলতার প্রতীক বলে মনে করি। তিনি যেভাবে এই স্কুলের সুনাম ধরে রেখেছিলেন, আশা করি নতুন প্রধান শিক্ষক তারই পথ অনুসরণ করে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের মন জয় করবেন।



এ সময় আরো বক্তব্য রাখেন বিদায়ী প্রধান শিক্ষক মোফাজ্জল হোসেন বিএসসি, উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার মোজাম্মেল হক, নবাগত প্রধান শিক্ষক মনির হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল রব, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম ও মতলবগঞ্জ বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবির হোসেন, শিক্ষক জাকির হোসেন, সমাজসেবক নূরুল ইসলাম, ফতেপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রজ্জব আলী, ম্যানেজিং কমিটির সদস্য কবির হোসেন মজুমদার, সাংবাদিক তুহিন প্রমুখ। বিদায়ী প্রধান শিক্ষকের মানপত্র পাঠ করেন বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী মারিয়া আক্তার।



এ সময় মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী খোকন, অর্থ সম্পাদক বাবুল মুফতি, ফতেপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ডাঃ জাফর আহমেদ, বাবুল খান, নজরুল ইসলাম, তপন সরকারসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। পরে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।



 


আজকের পাঠকসংখ্যা
৭৮৩৭১
পুরোন সংখ্যা