চাঁদপুর। মঙ্গলবার ২৫ ডিসেম্বর ২০১৮। ১১ পৌষ ১৪২৫। ১৭ রবিউস সানি ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫১-সূরা যারিয়াত


৬০ আয়াত, ৩ রুকু, মক্কী


৫৬। আমি সৃষ্টি করিয়াছি জিন এবং মানুষকে এই জন্য যে, তাহারা আমারই ইবাদত করিবে।


৫৭। আমি উহাদের নিকট হইতে জীবিকা চাহি না এবং ইহাও চাহি না যে, উহারা আমার আহার্য্য যোগাইবে।


 


 


 


 


assets/data_files/web

খ্যাতিমান লোকের ভালোবাসা অনেক ক্ষেত্রে গোপন থাকে। -বেন জনসন।


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ।


 


 


 


 


ফটো গ্যালারি
১০ জানুয়ারি পর্যন্তত্ম শিক্ষকদের ছুটি বাতিল
শিক্ষাঙ্গন ডেস্ক
২৫ ডিসেম্বর, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


নির্বাচন কর্মকর্তা (বিশেষ বিধান) আইনের বিধান সম্পর্কে সচেতন হয়ে নির্বাচনী দায়িত্ব পালন করতে কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষকদের প্রতি বিশেষভাবে অনুরোধ জানিয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ। এর প্রেক্ষিতে শিক্ষা মন্ত্রণালয় থেকে সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠান এবং অধিদপ্তরে প্রয়োজনীয় নির্দেশ দেয়া হয়েছে। একইসঙ্গে নির্বাচনের ১০ দিন পর পর্যন্ত শিক্ষকদের দেশের বাইরে যাওয়াসহ সব ধরনের ছুটি বাতিল করা হয়েছে।



মন্ত্রণালয় সূত্র জানায়, গত ১৫ নভেম্বর মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলমের সই করা করা এক চিঠিতে সব মন্ত্রণালয়, বিভাগ এবং সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত, আধা স্বায়ত্তশাসিত, বেসরকারি দপ্তর, সংস্থা বা প্রতিষ্ঠানে কর্মরত কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষকদের প্রতি এই অনুরোধ করা হয়।



এর প্রেক্ষিতে গত ২৫ নভেম্বর মন্ত্রিপরিষদ বিভাগের পত্রের বরাত দিয়ে শিক্ষাসংশ্লিষ্ট ১৬টি দপ্তরের প্রধানকে চিঠি দেয় শিক্ষা মন্ত্রণালয়। এতে বলা হয়, সরকারি ও সরকারি অনুমোদনপ্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষিকারা নির্বাচনের কাজে প্রত্যক্ষভাবে দায়িত্বপ্রাপ্ত হবেন। ভোটগ্রহণের কাজে বিভিন্ন প্রতিষ্ঠান এবং প্রতিষ্ঠানের আসবাবপত্র নির্বাচনে ব্যবহৃত হবে। তাই শিক্ষা মন্ত্রণালয়ের সব অনুবিভাগ প্রধান, অধিদপ্তর, দপ্তর, সংস্থা এবং তাদের আওতাধীন সব প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত শিক্ষক-কর্মচারীদের এ সংক্রান্ত আইন সম্পর্কে সচেতন থেকে নির্বাচনী দায়িত্ব পালন করতে অনুরোধ করা হলো।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৩৪৮৬২৫
পুরোন সংখ্যা