চাঁদপুর। শুক্রবার ১৩ অক্টোবর ২০১৭। ২৮ আশ্বিন ১৪২৪। ২২ মহররম ১৪৩৯

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সরকারি কলেজের অনার্স পড়ুয়া দুই ছাত্রীসহ তিন জনকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। হাজীগঞ্জে দুই কিশোর শিক্ষার্থীর উত্যক্তের কারণে হালিমা আক্তার (১৫) নামের এক মাদ্রাসা ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। || হাজীগঞ্জে দুই কিশোর শিক্ষার্থীর উত্যক্তের কারণে হালিমা আক্তার (১৫) নামের এক মাদ্রাসা ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩০-সূরা রূম


৬০ আয়াত, ৬ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


২৮। আল্লাহ তোমাদের জন্য তোমাদের নিজেদের মধ্যে একটি দৃষ্টান্ত পেশ করিতেছেন : তোমাদেরকে আমি যে রিযিক  দিয়াছি, তোমাদের অধিকারভুক্ত দাস-দাসিগণের কেহ কি তাহাতে অংশীদার? ফলে তোমরা কি এই ব্যাপারে সমান? তোমরা কি উহাদেরকে  সেইরূপ ভয় কর যেইরূপ তোমরা পরস্পর পরস্পরকে ভয় কর?  এইভাবেই আমি বোধশক্তিসম্পন্ন লোকদের নিকট নির্দশনাবলী বিবৃত করি।


২৯। বরং সীমালংঘনকরীরা অজ্ঞতাবশত তাহাদের খেয়াল-খুশির অনুসরণ করে, সুতরাং আল্লাহ যাহাকে পথভ্রষ্ট করিয়াছেন, কে তাহাকে সৎপথে পরিচালিত করিবে?  আর তাহাদের কোন সাহায্যকারী নাই।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


প্রেমহীন দাম্পত্য জীবন ব্যভিচারের নামান্তর। 


           -রবীন্দ্রনাথ ঠাকুর।

যা ইচ্ছা আহার করতে পারো, যা ইচ্ছা পরিধান করতে পারো, যদি তোমাদেরকে অপব্যয় ও গর্ব স্পর্শ না করে।


ফটো গ্যালারি
এই দিনে
১৩ অক্টোবর, ২০১৭ ১৯:৫৭:২৩
প্রিন্টঅ-অ+
* ২০০৪ সালের এইদিনে হাইমচরের শিক্ষা অফিসারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

* ২০০৫ সালের এইদিনে চাঁদপুর প্রেসক্লাবের ইফতারের পূর্বে নতুন ভবনের উদ্বোধন করা হয়। একইদিনে শাহরাস্তির পূর্ব মনিপুর গ্রামে এক যুবকের রহস্যজনক মৃত্যুতে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। 

* ২০১০ সালের এইদিনে চাঁদপুর সদরের দক্ষিণ হামানকর্দ্দি গ্রামের মোঃ তাজুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তি বজ্রপাতে মারা যায়।

* ২০১১ সালের এইদিনে শাহরাস্তির কালচোঁ পাটোয়ারী বাড়ির আরমিন আক্তার (৫) ও সুমা আক্তার নামে দু’শিশু পানিতে ডুবে মারা যায়।

* ২০১৩ সালের এইদিনে ফরিদগঞ্জের চান্দ্রা শিশু কিশোর একাডেমীর ছাত্র নাবিল রহমান ইমন (৬)-এর হত্যাকারী মূল ঘাতক সোহাগকে পুলিশ আটক করে।

* ২০১৪ সালের এইদিনে শাহরাস্তির হোসেনপুর গ্রামে বজ্রপাতে মাদ্রাসা ছাত্রী আয়েশা আক্তার (১৪) নিহত হয় এবং আর বড় বোন আমেনা আক্তার (১৬) আহত হয়।

* ২০১৫ সালের এইদিনে চাঁদপুর সদরের মৈশাদী গ্রামের খান বাড়িতে গলায় ফাঁস দিয়ে নাজমা বেগম নামে দু’সন্তানের জননী আত্মহত্যা করে।

 

আজকের পাঠকসংখ্যা
৫৯৬৭৬৩
পুরোন সংখ্যা