চাঁদপুর। মঙ্গলবার ১৪ নভেম্বর ২০১৭। ৩০ কার্তিক ১৪২৪। ২৪ সফর ১৪৩৯
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও কাজী ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী লায়ন কাজী মাহাবুবুল হক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ----রাজেউন) || চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম মুত্যুবরণ করেছেন। বাদ আসর তালতলা করিম পাটোয়ারী বাড়ির মসজিদ প্রাঙ্গণে তার নামাজে জানাজা।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩১-সূরা লোকমান


৩৪ আয়াত, ৪ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৩৪। কিয়ামতের জ্ঞান কেবল আল্লাহর নিকট রহিয়াছে, তিনি বৃষ্টি বর্ষণ করেন এবং তিনি জানেন যাহা গর্ভাশয়ে আছে। কেহ জানে না আগামীকাল সে কি অর্জন করিবে এবং কেহ জানে না কোন স্থানে তাহার মৃত্যু ঘটিবে। নিশ্চয়ই আল্লাহ্ সর্বজ্ঞ, সর্ববিষয়ে অবহিত।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 

অতিরিক্ত ঔষধ রোগ বৃদ্ধি করে।  -ভার্জিল।


মায়ের পদতলে সন্তানদের বেহেশত।


ফটো গ্যালারি
এই দিনে
১৪ নভেম্বর, ২০১৭ ১৯:৫৯:২১
প্রিন্টঅ-অ+
* ১৯৯৭ সালের এইদিনে চাঁদপুর সদরের কুমারডুগীতে চট্টগ্রামগামী সাগরিকা বাসের চাকায় পিষ্ট হয়ে কেতুয়া গ্রামের সাহিদা বেগম (৪০) নামে এক গৃহবধূ মারা যায়। 

* ২০০২ সালের এইদিনে বিশ্ব ডায়াবেটিক দিবসে ডায়াবেটিক সমিতির পক্ষ থেকে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

* ২০০৫ সালের এইদিনে ঝালকাঠিতে বোমা হামলায় দু’বিচারক নিহত হওয়ায় চাঁদপুর কোর্ট প্রাঙ্গণে রেড অ্যালার্ট জারি করা হয় এবং আদালতের আইনজীবীদের মৌন মিছিল ও সকল কার্যক্রম বন্ধ রাখা হয়।

* ২০১১ সালের এইদিনে চাঁদপুর শহরে ছাত্রলীগের দু’গ্রুপের  তান্ডবে সাধারণ মানুষের ব্যাপক ক্ষতি  হয়। এ সময় পুলিশ নীরব দর্শকের ভূমিকা পালন করে।

* ২০১২ সালের এইদিনে ফরিদগঞ্জের কালিরবাজার কৃষি ব্যাংকের শাখা হতে বয়স্ক ভাতা নিতে এসে ব্যাংকের সামনেই মৃত্যুর কোলে ঢলে পড়েন আঃ ছোবহান মিয়া (৬০) নামে এক কৃষক।

* ২০১৩ সালের এইদিনে চাঁদপুর সরকারি কলেজ সংলগ্ন সাকি কম্পিউটার থেকে কম্পিউটার এ- ডিজিটাল স্টুডিও থেকে জেএসসি বিজ্ঞান পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় শাওন শেখ (২৪) ও কর্মচারী অপু (১৮) আটক হয়। 

* ২০১৫ সালের এইদিনে শাহরাস্তির সেতরা গ্রামের প্রবাসী শাহজাহান খানের ছেলে সাইফুল ইসলাম (২০) নামের নেশাগ্রস্ত ছেলেকে পুলিশে সোপর্দ করে তার মা মমতাজ বেগম।

 

করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২৩৩৭৭৮
পুরোন সংখ্যা