চাঁদপুর। মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি ২০১৮। ১ ফাল্গুন ১৪২৪। ২৬ জমাদিউল আউয়াল ১৪৩৯
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের সুধীজন ও সাংবাদিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম বলেন, যে কোনো মূল্যে চাঁদপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখা হবে। এছাড়া তিনি সড়কে ট্রাক চলাচল বন্ধ রাখার সবপ্রকার চেষ্টা অব্যাহত রাখবেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৫-সূরা ফাতির

৫৫ আয়াত, ৫ রুকু, মক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১১। এবং তাকে আমি বলেছিলাম, প্রশস্ত বর্ম তৈরি কর, কড়াসমূহ যথাযথভাবে সংযুক্ত কর এবং সৎকর্ম সম্পাদন কর। তোমরা যা কিছু কর, আমি তা দেখি।

১২। আর আমি সোলায়মানের অধীন করেছিলাম বায়ুকে, যা সকালে এক মাসের পথ এবং বিকালে এক মাসের পথ অতিক্রম করত। আমি তার জন্যে গলিত তামার এক ঝরণা প্রবাহিত করেছিলাম। কতক জি¦ন তার সামনে কাজ করত তার পালনকর্তার আদেশে। তাদের যে কেউ আমার আদেশ অমান্য করবে, আমি জ¦লন্ত অগ্নির শাস্তি আস্বাদন করাব।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


বাচুর না পানালে দুধ পেতে কোথায়?


-প্রবাদ।


যে সদর দরজা দিয়ে বেহেশতে যেতে চায়, সে তার পিতা-মাতাকে সন্তুষ্ট করুক।


ফটো গ্যালারি
এই দিনে
১৩ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

* ১৯৯৩ সালের এই দিনে কচুয়ার রহিমানগর শেখ মুজিবুর রহমান কলেজের ছাত্রীকে অপহরণ করার ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষে ১ কলেজ ছাত্র নিহত হয়।

* ২০০৪ সালের এই দিনে চাঁদপুরের নবাগত পুলিশ সুপার মোঃ মোখলেছুর রহমানের সাথে চাঁদপুরের সকল অঞ্চলের কমিউনিটি পুলিশের কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

* ২০১০ সালের এই দিনে হাইমচরের দক্ষিণ আলগী গাজী বাড়িতে যৌতুকের জন্যে ২ সন্তানের জননী রওশন আরা (২৭)কে ঘাতক স্বামী শ্বাসরোধ করে হত্যা করে।

* ২০১২ সালের এই দিনে বিএনপির দু'কর্মী হত্যার প্রতিবাদে চাঁদপুর স্টেডিয়ামে বিশাল জনসভায় ভাষণ দেন বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বর্তমান বিরোধী দলীয় নেত্রী বেগম খালেদা জিয়া।

* ২০১৫ সালের এই দিনে মতলব উত্তরের প্রাণীসম্পদ উন্নয়ন কেন্দ্রে কৃষি যন্ত্রপাতি বিতরণের উদ্বোধন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি।

* ২০১৭ সালের এই দিনে হাইমচর থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৬৬১২৯
পুরোন সংখ্যা