ঢাকা। শনিবার ১৯ জানুয়ারি ২০১৯। ৬ মাঘ ১৪২৫। ১২ জমাদিউল আউয়াল ১৪৪০
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৭-সূরা মুহাম্মাদ


৩৮ আয়াত, ৪ রুকু, 'মাদানী'


০২। যাহারা ঈমান আনে, সৎকর্ম করে এবং মুহাম্মাদের প্রতি যাহা অবতীর্ণ হইয়াছে তাহাতে বিশ্বাস করে, আর উহাই তাহাদের প্রতিপালক হইতে প্রেরিত সত্য, তিনি তাহাদের মন্দ কর্মগুলি বিদূরিত করিবেন এবং তাহাদের অবস্থা ভাল করিবেন।


 


 


 


assets/data_files/web

প্রশংসা হচ্ছে আদর্শের ছায়া।

  -এম. এফ. টুপা।


যে পরনিন্দা গ্রহণ করে সে নিন্দুকের অন্যতম।  



 


ফটো গ্যালারি
এইদিনে
১৯ জানুয়ারি, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

১৯৯৯ সালের এই দিনে চাঁদপুরের আওয়ামী লীগ নেতা কর্মসংস্থান ব্যাংকের চেয়ারম্যান অ্যাডঃ আব্দুল আউয়াল মারা যান।

২০০০ সালের এই দিনে ক্ষতিকারক নিম্নমানের প্যারাসিটামল ড্রাগ রাখার দায়ে আদালতের স্পেশাল জজ রোকেয়া বেগম গংয়ের বিরুদ্ধে জরিমানার রায় প্রদান করেন। একই দিনে বাংলাদেশ পুলিশের আইজি এওয়াইবিআই সিদ্দিকী একদিনের সফরে চাঁদপুর আসেন।

২০০১ সালের এই দিনে চাঁদপুর মুক্তিযুদ্ধের বিজয় মেলার মাঠে দৈনিক চাঁদপুর কণ্ঠের তৎকালীন চীফ ফটোগ্রাফার বিএম হান্নানের একক আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন করা হয়।

২০০৯ সালের এই দিনে মতলব উত্তরের দশানি লঞ্চঘাটের পশ্চিম পাশে মেঘনা নদীতে মাটি ভর্তি কার্গো অন্য একটি কার্গোর ধাক্কায় ডুবে যায়। এ সময় ট্রলারে থাকা ২৫ জন শ্রমিক নিহত হয়।

২০১০ সালের এই দিনে কচুয়ার কান্দিরপাড় গ্রামে শিরিন আক্তার (২১) নামে এক গৃহবধূকে হত্যার দায়ে পুলিশ স্বামী ও শাশুড়িকে আটক করে।

২০১২ সালের এই দিনে বীর মুক্তিযোদ্ধা মোহনবাঁশি স্মৃতি সংসদের 'চিরঞ্জীব ৭১' নামে মুক্তিযুদ্ধভিত্তিক চিত্র প্রদর্শনীর ফিতা কেটে উদ্বোধন করেন চাঁদপুর জেলা পরিষদের প্রশাসক ও মুক্তিযুদ্ধের সেক্টর কমান্ডার লেঃ কর্নেল (অবঃ) আবু ওসমান চৌধুরী।

২০১৪ সালের এই দিনে চাঁদপুর সার্কিট হাউজে জাটকা নিধন প্রতিরোধ কার্যক্রম উপলক্ষে জনপ্রতিনিধিদের সমন্বয়ে উদ্বুদ্ধকরণ সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ ইসমাইল হোসেন।

২০১৬ সালের এই দিনে মতলব দক্ষিণের বহরী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী মরিয়াম আক্তার (১৪) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

২০১৭ সালের এইদিনে হাজীগঞ্জের জগন্নাথপুর হাজী এরশাদ মিয়া উচ্চ বিদ্যালয়ে মা সমাবেশ ও বার্ষিক ক্রীড়া এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা শিক্ষা বোর্ডের আঞ্চলিক উপ-পরিচালক মোহাম্মদ হোসেন।

২০১৮ সালের এইদিনে চাঁদপুর বিতর্ক একাডেমি (সিডিএ)-এর ক্লাস উদ্বোধন করেন দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রতিষ্ঠাতা সম্পাদক অ্যাডঃ ইকবাল-বিন-বাশার।

আজকের পাঠকসংখ্যা
২৮৭১২৩
পুরোন সংখ্যা