চাঁদপুর, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০১৯, ৩ বৈশাখ ১৪২৬, ৯ শাবান ১৪৪০
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৪৮-সূরা ফাত্হ্

২৯ আয়াত, ৪ রুকু, মাদানী

২৬। যখন কাফিররা তাহাদের অন্তরে পোষণ করিতো গোত্রীয় অহমিকা-অজ্ঞতার যুগের অহমিকা, তখন আল্লাহ তাঁহার রাসূল ও মু’মিনদিগকে স্বীয় প্রশান্তি দান করিলেন; আর তাহাদিগকে তাকওয়ার বাক্যে সুদৃঢ় করিলেন, এবং তাহারাই ছিলো ইহার অধিকতর যোগ্য ও উপযুক্ত। আল্লাহ সমস্ত বিষয়ে সম্যক জ্ঞান রাখেন।











 


assets/data_files/web

মনের যাতনা দেহের যাতনার চেয়ে বেশি। -উইলিয়াম হ্যাজলিট।


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


ফটো গ্যালারি
এইদিনে
১৬ এপ্রিল, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

২০০০ সালের এইদিনে চাঁদপুর শহরের কোড়ালিয়া রোডে নূরজাহান বেগম (৪৫) নামে এক নারী পানিতে ডুবে মারা যান।

২০০৯ সালের এইদিনে চাঁদপুরের মেঘনা নদীর পাড় থেকে ম্যাজিস্ট্রেট শামীমুল হক পাভেল নৌ-পুলিশ ফাঁড়ির সহায়তায় ২টি ড্রেজারসহ ১১ জনকে আটক করে মডেল থানায় সোপর্দ করেন।

২০১১ সালের এইদিনে চাঁদপুর মৎস্য ডিপ্লোমা ইন্সটিটিউটের একাডেমিক ভবন ও ছাত্রাবাসের উদ্বোধন করেন বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর সদর আসনের এমপি ডাঃ দীপু মনি।

২০১৩ সালের এইদিনে চাঁদপুর সদরের মহামায়া বাজারে অগি্নকা-ে ৩টি দোকান ভস্মীভূত হয়ে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি সাধিত হয় এবং উচ্ছৃঙ্খল যুবকরা ফায়ার সার্ভিসের গাড়ি ভাংচুর করে।

২০১৪ সালের এইদিনে চাঁদপুর শহরের প্রিজম কম্পিউটারের পরিচালক লিটনকে পুলিশ ২টি কম্পিউটারসহ আটক করে।

২০১৫ সালের এইদিনে কচুয়ার পাড়াগাঁও ফকির বাড়িতে জামাতা সোহাগ রামদা দিয়ে কুপিয়ে হত্যা করে শাশুড়ি খোদেজা বেগম (৪৫)কে। এ সময় মাকে বাঁচাতে এসে আহত হয় ঘাতকের স্ত্রী শারমিন আক্তার (১৯)। পরে স্থানীয় জনতা ঘাতক সোহাগকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

২০১৬ সালের এইদিনে চাঁদপুর শহরের ট্রাকঘাট এলাকায় ডাকাতিয়া নদীতে ট্রাক পড়ে চালক মোস্তফা চাপরাশী (৫৫) ও ট্রাকের শ্রমিক আলাউদ্দিন (২৮) নিহত হন।

২০১৭ সালের এইদিনে চাঁদপুরের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর ব্র্যান্ডিং বিষয়ক প্রচার কার্যক্রম বাস্তবায়নে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ আব্দুস সবুর মন্ডল।

২০১৮ সালের এইদিনে হাজীগঞ্জের সেন্দ্রা গাজী বাড়িতে রাতের বেলা অন্যের নারকেল গাছ থেকে ডাব খাওয়ার অভিযোগে কাউসার আলম (১৮) নামে যুবককে পিটিয়ে হত্যা করা হয়।

আজকের পাঠকসংখ্যা
৮৯৮৭৩৬
পুরোন সংখ্যা