চাঁদপুর, সোমবার ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৭-সূরা হাদীদ


২৯ আয়াত, ৪ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


০৩। তিনিই আদি, তিনিই অন্ত; তিনিই ব্যক্ত ও তিনিই গুপ্ত এবং তিনি সর্ববিষয়ে সম্যক অবহিত।


৪। তিনিই ছয় দিবসে আকাশম-লী ও পৃথিবী সৃষ্টি করিয়াছেন; অতঃপর 'আরশে সমাসীন হইয়াছেন। তিনি জানেন যাহা কিছু ভূমিতে প্রবেশ করে ও যাহা কিছু উহা হইতে বাহির হয় এবং আকাশ হইতে যাহা কিছু নামে ও আকাশে যাহা কিছু উত্থিত হয়। তোমরা যেখানেই থাক না কেনো_তিনি তোমাদের সঙ্গে আছেন, তোমরা যাহা কিছু করো আল্লাহ তাহা দেখেন।


 


সংশয় যেখানে থাকে সফলতা সেখানে ধীর পদক্ষেপে আসে।


-জন রে।


 


 


যে ব্যক্তি উদর পূর্তি করিয়া আহার করে, বেহেশতের দিকে তাহার জন্য পথ উন্মুক্ত হয় না।


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


ফটো গ্যালারি
এইদিনে
২১ অক্টোবর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


২০০৭ সালের এইদিনে মতলব ঘোষপাড়া এলাকায় ছাদ থেকে পড়ে আবুল বাশার সোহাগ (৮) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়।



২০০৯ সালের এইদিনে চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টাম-লীর অন্যতম সদস্য, জেলা কার্যকরী কমিটির সাবেক সদস্য, জেলা কৃষকলীগের সাবেক আহ্বায়ক মুক্তিযোদ্ধা আব্দুল মালেক ভূঁইয়া মারা যান।



২০১২ সালের এইদিনে চাঁদপুর শহরের উত্তর গুণরাজদী এলাকার অাঁখি আক্তার (২২) নামে এক গৃহবধূকে হাজীগঞ্জের টুনারুঘাট এলাকায় গলা কেটে হত্যা করে ঘাতক স্বামী।



২০১৩ সালের এইদিনে মা ইলিশ রক্ষায় অভিযান পরিচালনা করতে গেলে চাঁদপুর সদরের বহরিয়া মাছ ঘাটের নদীর পাড় এলাকায় ম্যাজিস্ট্রেট, র‌্যাব ও পুলিশের উপর জেলেরা হামলা চালায়। এ সময় পুলিশ শর্টগানের ১০ রাউন্ড গুলি ছোঁড়ে এবং হামলায় পুলিশসহ ৫ জন আহত হয়।



২০১৪ সালের এইদিনে শাহরাস্তির ইছাপুরা গ্রামে সাফিয়া বেগম (৬০) বিষপানে আত্মহত্যা করে।



২০১৫ সালের এইদিনে চাঁদপুর শহরের রহমতপুর আবাসিক এলাকায় নিজ বসতঘর থেকে সালমা বেগম (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করে।



২০১৬ সালের এইদিনে ঢাকার সবুজবাগ থানার মোটরচালক লীগ নেতা জয়নাল হাওলাদার (৩২) হত্যার ঘটনায় খিলগাঁও থানা পুলিশ ফরিদগঞ্জের সাহেবগঞ্জ গ্রাম থেকে নিহতের দ্বিতীয় স্ত্রী ফাতেমা আক্তার আলোকে আটক করে।



২০১৮ সালের এইদিনে চাঁদপুর শহরের নিশি বিল্ডিং এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রবিউল (১৩) নামে এক জেএসসি পরীক্ষার্থী মারা যায়।



 



 


আজকের পাঠকসংখ্যা
৫৬৮৭৯৯
পুরোন সংখ্যা