চাঁদপুর, বৃহস্পতিবার ১৩ অক্টোবর ২০১৬, ২৮ আশ্বিন ১৪২৩, ১১ মহরম ১৪৩৮-----
ckdf

সর্বশেষ খবর :

  • পুরানবাজার ট্রাঙ্কপট্টিতে ভয়াবহ অগ্নিকান্ড, আগুন নিয়ন্ত্রনে কাজ করছে ফায়ার সার্ভিস || পুরানবাজার ট্রাঙ্কপট্টিতে ভয়াবহ অগ্নিকান্ড, আগুন নিয়ন্ত্রনে কাজ করছে ফায়ার সার্ভিস
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৮-সূরা কাসাস

৮৮ আয়াত, ৯ রুকু, ‘মক্কী’

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৩৭। মূসা বলিল, ‘আমার প্রতিপালক সম্যক অবগত, কে তাহার নিকট হইতে পথ-নির্দেশ আনিয়াছে এবং আখিরাতে কাহার পরিণাম শুভ হইবে। যালিমরা কখনো সফলকাম হইবে না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


assets/data_files/web

প্রতাপশালী লোককে সবাই ভয় পায়, কিন্তু শ্রদ্ধা করে না।                          


-জনগো।




তুমি কি আল্লাহকে ভালোবাসো? তাহলে এখন মানুষকে ভালোবাসতে শেখ। অর্থাৎ আল্লাহতায়ালাকে ভালোবাসার ইচ্ছা থাকলে প্রথমে মানুষকে ভালোবাসতে শেখ।


সোনাক্ষী সিনহার বয়ফ্রেন্ড কে?
১৩ অক্টোবর, ২০১৬ ০৪:৩২:০৮
প্রিন্টঅ-অ+


 বলিউডের নায়িকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা মুখরোচক খবর হয়। কোনওদিন ওকে নিয়ে, তো কোনওদিন অন্য কাউকে নিয়ে। বলিউডের নায়িকা মানেই তাঁদের ব্যক্তিগত সম্পর্কের ওঠা-নামা সব নিয়ে খবর হয়।





কিন্তু এর মাঝে ব্যতিক্রমী সোনাক্ষী সিনহা। সেভাবে সোনাক্ষীর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মানে বয়ফ্রেন্ড নিয়ে সেভাবে কিছু শোনা যায় না। কখনও সেভাবে কোনও বলিউড নায়কের সঙ্গে জড়ানোও হয় না সোনাক্ষীকে। তবে শত্রুঘ্ন সিনহার মেয়ের ব্যক্তিগত জীবন নিয়ে সবার আগ্রহ কিন্তু অনেক বেসি রয়েছে। কারণটা হয়তো সোনাক্ষীর বয়ফ্রেন্ড বা প্রেম নিয়ে সেভাবে কোনও খবর হয় না বলেই।



মুম্বাইয়ে এক পার্টিতে দেখা গেল সোনাক্ষীর বয়ফ্রেন্ডকে। অন্তত এমনটাই দাবি করেছে ভারতীয় বেশ কিছু সংবাদমাধ্যম। সোনাক্ষীর বয়ফ্রেন্ডের নাম বান্টি। যিনি এক স্পোর্টস-ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির মালিক। সোনাক্ষী-বান্টি নাকি ডেটিং করছেন গত চার বছর ধরে। মাঝেমাঝেই সোনাক্ষীকে বান্টির সঙ্গে দেখা যায়। সেদিন পার্টিতে দুজনে একান্তে বেশ কিছুটা সময় কাটালেন, ছবি তুললেন। তবে মিডিয়াকে সম্পুর্ণটা এড়িয়ে


এই পাতার আরো খবর -
    আজকের পাঠকসংখ্যা
    ৪৯২১৫৪
    পুরোন সংখ্যা