চাঁদপুর, বৃহস্পতিবার ১৩ অক্টোবর ২০১৬, ২৮ আশ্বিন ১৪২৩, ১১ মহরম ১৪৩৮-----
kzai
jibon dip

সর্বশেষ খবর :

  • শাহরাস্তি থানার উপ সহকারী পরিদর্শক রাকিবুল হাসান (৩৫) শুক্রবার সকালে দায়িত্ব পালকালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৩৪-সূরা সাবা

৫৪ আয়াত, ৬ রুকু, মাক্কী

পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

১৪। সাবাব অধিবাসীদের জন্যে তাদের বাসভূমিতে ছিল এক নিদর্শন-দুটি উদ্যান, একটি ডানদিকে, একটি বামদিকে। তোমরা তোমাদের পালনকর্তার রিযিক খাও এবং তাঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ কর। স্বাস্থ্যকর শহর এবং ক্ষমাশীল পালনকর্তা।

১৫। যখন আমি সোলায়মানের মৃত্যু ঘটলাম, তখন ঘুণ পোকাই জিনদেরকে তাঁর মৃত্যু সম্পর্কে অবহিত করল। সোলায়মানের লাঠি খেয়ে যাচ্ছিল। যখন তিনি মাটিতে পড়ে গেলেন, তখন জিনেরা বুঝতে পারল যে, অদৃশ্য বিষয়ের জ্ঞান থাকলে তারা এই লাঞ্ছনাপূর্ণ শাস্তিতে আবদ্ধ থাকতো না।

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


assets/data_files/web

স্বপ্ন সেটা নয় যেটা মানুষ, ঘুমিয়ে ঘুমিয়ে দেখে; স্বপ্ন সেটাই যেটা পূরণের প্রত্যাশা, মানুষকে ঘুমাতে দেয় না।  

                -এপিজে আব্দুল কালাম।


ইহা খোদার আদেশ যে, তোমরা নারী জাতিকে সম্মান করবে। কারণ, তারাই তোমাদের জননী, ভগ্নি ও ফুফু।


ফটো গ্যালারি
সোনাক্ষী সিনহার বয়ফ্রেন্ড কে?
১৩ অক্টোবর, ২০১৬ ০৪:৩২:০৮
প্রিন্টঅ-অ+


 বলিউডের নায়িকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানা মুখরোচক খবর হয়। কোনওদিন ওকে নিয়ে, তো কোনওদিন অন্য কাউকে নিয়ে। বলিউডের নায়িকা মানেই তাঁদের ব্যক্তিগত সম্পর্কের ওঠা-নামা সব নিয়ে খবর হয়।





কিন্তু এর মাঝে ব্যতিক্রমী সোনাক্ষী সিনহা। সেভাবে সোনাক্ষীর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মানে বয়ফ্রেন্ড নিয়ে সেভাবে কিছু শোনা যায় না। কখনও সেভাবে কোনও বলিউড নায়কের সঙ্গে জড়ানোও হয় না সোনাক্ষীকে। তবে শত্রুঘ্ন সিনহার মেয়ের ব্যক্তিগত জীবন নিয়ে সবার আগ্রহ কিন্তু অনেক বেসি রয়েছে। কারণটা হয়তো সোনাক্ষীর বয়ফ্রেন্ড বা প্রেম নিয়ে সেভাবে কোনও খবর হয় না বলেই।



মুম্বাইয়ে এক পার্টিতে দেখা গেল সোনাক্ষীর বয়ফ্রেন্ডকে। অন্তত এমনটাই দাবি করেছে ভারতীয় বেশ কিছু সংবাদমাধ্যম। সোনাক্ষীর বয়ফ্রেন্ডের নাম বান্টি। যিনি এক স্পোর্টস-ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির মালিক। সোনাক্ষী-বান্টি নাকি ডেটিং করছেন গত চার বছর ধরে। মাঝেমাঝেই সোনাক্ষীকে বান্টির সঙ্গে দেখা যায়। সেদিন পার্টিতে দুজনে একান্তে বেশ কিছুটা সময় কাটালেন, ছবি তুললেন। তবে মিডিয়াকে সম্পুর্ণটা এড়িয়ে


এই পাতার আরো খবর -
    আজকের পাঠকসংখ্যা
    ২৭৪২৮৮
    পুরোন সংখ্যা