চাঁদপুর। বৃহস্পতিবার ১৬ মার্চ ২০১৭। ২ চৈত্র ১৪২৩। ১৬ জমাদিউস সানি ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • আজ ভোরে অ্যাডঃ এ.বি.এম. মোনাওয়ার উল্লা মৃত্যুবরন করেছেন (ইন্নালিল্লাহে.....রাজেউন)। তাঁর মৃত্যুতে চাঁদপুর রোটারী ক্লাব ও চাঁদপুর ডায়াবেটিক সমিতির পক্ষ থেকে গভীর শোক জানিয়েছেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৪৯। উহারা বলিল, ‘তোমরা আল্লাহর নামে শপথ গ্রহণ করো, ‘আমরা রাত্রিকালে তাহাকে ও তাহার পরিবার-পরিজনকে অবশ্যই আক্রমণ করিবো; অতঃপর তাহার অভিভাবককে নিশ্চয়ই বলিল, ‘তাহার পরিবার-পরিজনের হত্যা আমরা প্রত্যক্ষ করি নাই; আমরা অবশ্যই সত্যবাদী।’


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


 


যে লোক ভদ্র, কথায় সে নগ্ন।  


                        -হযরত আলী (রাঃ)।

মানবতাই মানুষের শ্রেষ্ঠতম গুণ।   


শাহরুখের গাড়ির ধাক্কা
১৬ মার্চ, ২০১৭ ১৫:৪৮:৪৯
প্রিন্টঅ-অ+


বয়সে তরুণ, অভিজ্ঞতাতেও আনকোরা। প্রিয় তারকাকে সরাসরি দেখতে পাওয়ার উচ্ছ্বাসে আর উত্তেজনায় খেয়ালই থাকল না যে তাঁকে বহন করা গাড়িটি অনেক দ্রুতগতির। উৎসাহী আলোকচিত্রীর পায়ের ওপর দিয়েই চট করে চলে গিয়েছিল শাহরুখ খানের গাড়ি! শাহরুখ অবশ্য সঙ্গে সঙ্গে নেমে দুঃখ প্রকাশ করেছেন, সেই আলোকচিত্রীর দ্রুত চিকিৎসার ব্যবস্থাও করে দিয়েছেন।



ঘটনা গতকাল আলিয়া ভাটের জন্মদিনে। বলিউডে সব রথী-মহারথীরা জুহুতে আলিয়ার বাসস্থানে দেখা করতে গিয়েছেন। শাহরুখও ছিলেন তাঁদের মধ্যে। আলোকচিত্রীরাও আলিয়ার বাড়ির আশপাশে ভিড় করে রেখেছিলেন সব তারকার ছবি পাওয়ার জন্য।



শাহরুখের গাড়িটি পার হয়ে যাওয়ার সময় একজন আলোকচিত্রী অতি উৎসাহী হয়ে একটু বেশিই এগিয়ে এসেছিলেন। এ সময় তাঁর পায়ের ওপর দিয়ে গাড়ি চলে গেলে শাহরুখ নেমে দুঃখ প্রকাশ করেন এবং নিজের গাড়িতে করে তাঁকে হাসপাতালে পাঠান। পরে শাহরুখের ব্যক্তিগত চিকিৎসক সেই তরুণ আলোকচিত্রীর প্রাথমিক চিকিৎসা করেছেন। আপাতত আলোকচিত্রীও শঙ্কামুক্ত, কারণ আঘাতটি তেমন গুরুতর নয় বলে জানিয়েছেন চিকিৎসক।



‘রইস’-এর সাফল্যের পর শাহরুখ এখন ব্যস্ত ইমতিয়াজ আলীর নতুন ছবির শুটিংয়ে। এ ছাড়া আনন্দ এল রাইয়ের পরবর্তী ছবিতে এক বামনের চরিত্রে দেখা যাবে শাহরুখকে।



 



Source : Ntv Live Online


আজকের পাঠকসংখ্যা
২৩৭৩৩
পুরোন সংখ্যা