চাঁদপুর। মঙ্গলবার ১৪ জুন ২০১৬। ৩১ জ্যৈষ্ঠ ১৪২৩। ৮ রমজান ১৪৩৭
redcricent
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৪-সূরা নূর

৬৪ আয়াত, ৯ রুকু, ‘মাদানি’

পরম করুণাাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৬। এবং যাহারা নিজেদের স্ত্রীর প্রতি অপবাদ আরোপ করে অথচ নিজেরা ব্যতীত তাহাদের কোনো সাক্ষী নাই, তাহাদের প্রত্যেকের সাক্ষ্য এই হইবে যে, সে আল্লাহর নামে চারিবার শপথ করিয়া বলিবে যে, সে অবশ্যই সত্যবাদী।  

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


নামে মানুষকে বড় করে না, মানুষই নামকে জাকাইয়া তোলে।  

-রবীন্দ্রনাথ ঠাকুর।


যে কোনো ব্যক্তি অনুপস্থিত ব্যক্তির জন্যে দোয়া করলে তা অতি সত্বর কবুল হয়।

-হযরত মুহাম্মদ (সাঃ)


ফটো গ্যালারি
দুর্ঘটনা কবলিত বৃদ্ধকে ফেন্সিডিলসহ আটক
কামরুজ্জামান টুটুল
১৪ জুন, ২০১৬ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


দুর্ঘটনায় পড়লে ১৭ বোতল ফেন্সিডিলসহ আব্দুল কাদের (৬৫) নামে এক বৃদ্ধকে আটক করেছে স্থানীয়রা। পরে হাজীগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আটককৃত আব্দুল কাদের নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার রাধানগর গ্রামের মৃত রহুজ উদ্দিনের ছেলে। গতকাল সোমবার সকালের দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ উপজেলার কৈয়ারপুল এলাকায় এ ঘটনা ঘটে।



স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজার অংশ থেকে যাত্রীবাহী দ্রুতগ্রামী একটি সিএনজি স্কুটার কৈয়ারপুল এলাকায় এসে অপর একটি সিএনজি স্কুটারকে ধাক্কা দিলে হাজীগঞ্জ থেকে আসা সিএনজি স্কুটারটি উল্টিয়ে প্রায় ১০ গজ দূরে গিয়ে পড়ে। এ দুর্ঘটনা কবলিত স্কুটারের যাত্রী আব্দুল কাদেরের পায়ের উপর সিএনজি স্কুটারটি আটকে পড়ে। সাথে সাথে এলাকাবাসী যাত্রীদেরকে উদ্ধারের পর পর দেখা যায় সবচে বেশি আহত যাত্রী আব্দুল কাদেরের পায়ে বেশ কিছু ফেন্সিডিলের বোতল বাঁধা। এ সময় স্থানীয়রা পুলিশে খরব দিলে পুলিশ এসে ১৭ বোতল ফেন্সিডিলসহ আহত আব্দুল কাদেরকে আটক করে নিয়ে যায়।



হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক বলাই দেবনাথ চাঁদপুর কণ্ঠকে জানান, আহত আব্দুল কাদেরকে ১৭ বোতল ফেনসিডিলসহ আহত অবস্থায় আটক করা হয়। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করানোর জন্যে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা ও পরীক্ষা নিরীক্ষা শেষে তার হাঁটুর প্লাস্টার এবং উন্নত চিকিৎসার জন্যে তাকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।



হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহ আলম বলেন, খবর পেয়ে আব্দুল কাদের নামের একজনকে ১৭ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়। দুর্ঘটনায় তার পায়ের হাঁটুর হাড় ভেঙ্গে যায়। আহত কাদেরকে পুলিশ প্রহরায় চিকিৎসা দেয়া হচ্ছে। আরেক প্রশ্নে এই কর্মকর্তা বলেন, এ বিষয়ে আমরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছি।



 


আজকের পাঠকসংখ্যা
৭০৭১৩
পুরোন সংখ্যা