চাঁদপুর। মঙ্গলবার ১৪ জুন ২০১৬। ৩১ জ্যৈষ্ঠ ১৪২৩। ৮ রমজান ১৪৩৭
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও কাজী ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী লায়ন কাজী মাহাবুবুল হক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ----রাজেউন) || চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম মুত্যুবরণ করেছেন। বাদ আসর তালতলা করিম পাটোয়ারী বাড়ির মসজিদ প্রাঙ্গণে তার নামাজে জানাজা।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৪-সূরা নূর

৬৪ আয়াত, ৯ রুকু, ‘মাদানি’

পরম করুণাাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৬। এবং যাহারা নিজেদের স্ত্রীর প্রতি অপবাদ আরোপ করে অথচ নিজেরা ব্যতীত তাহাদের কোনো সাক্ষী নাই, তাহাদের প্রত্যেকের সাক্ষ্য এই হইবে যে, সে আল্লাহর নামে চারিবার শপথ করিয়া বলিবে যে, সে অবশ্যই সত্যবাদী।  

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


নামে মানুষকে বড় করে না, মানুষই নামকে জাকাইয়া তোলে।  

-রবীন্দ্রনাথ ঠাকুর।


যে কোনো ব্যক্তি অনুপস্থিত ব্যক্তির জন্যে দোয়া করলে তা অতি সত্বর কবুল হয়।

-হযরত মুহাম্মদ (সাঃ)


ফটো গ্যালারি
মতলব বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান
রেদওয়ান আহমেদ জাকির
১৪ জুন, ২০১৬ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলার মতলব বাজারের ফলপট্টি, ঘোষপট্টি ও ইফতার বিক্রেতাদের দোকানে গতকাল ১৩ জুন সোমবার বিকেলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম। অভিযানে ৬ দোকানদারকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়।



অভিযানের শুরুতে মতলব বাজারের অগ্রণী ব্যাংক রোডের ইফতার বিক্রেতা মানিক চা স্টলে ৫শ' টাকা ও শাহজালাল হোটেলকে ৫শ' টাকা, মিষ্টি বিক্রেতা নারায়ণ মিষ্টান্ন ভা-ারকে ২ হাজার টাকা, লক্ষ্মী নারায়ণ মিষ্টান্ন ভা-ারকে ২ হাজার টাকা ও গান্ধী ঘোষ কেবিনকে ২ হাজার টাকা এবং ভাই ভাই হোটেলকে ১ হাজার টাকাসহ মোট ৮হাজার টাকা জরিমানা করা হয়। দোকানগুলো পরিষ্কার পরিচ্ছন্ন না থাকার কারণে তাদের এ জরিমানা করা হয়। তবে ফলপট্টি এলাকায় মৌসুমী ফল বিক্রেতাদের দোকানে ফরমালিন মিশ্রিত কোনো ফল পাওয়া যায়নি। এ সময় সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ফারহানা আক্তার রুমা, স্যানিটারী ইন্সপেক্টর রেহানা আক্তার, মতলব দক্ষিণ থানার এসআই ভক্ত চন্দ্র দাস, এএসআই হাসেমসহ সঙ্গীয় পুলিশ ফোর্স উপস্থিত ছিলেন।



 


খবরটি সর্বমোট 1 বার পড়া হয়েছে
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫৮১১৫৫
পুরোন সংখ্যা