চাঁদপুর। রোববার ১৮ সেপ্টেম্বর ২০১৬। ৩ আশ্বিন ১৪২৩। ১৫ জিলহজ ১৪৩৭

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • আজ ভোরে অ্যাডঃ এ.বি.এম. মোনাওয়ার উল্লা মৃত্যুবরন করেছেন (ইন্নালিল্লাহে.....রাজেউন)। তাঁর মৃত্যুতে চাঁদপুর রোটারী ক্লাব ও চাঁদপুর ডায়াবেটিক সমিতির পক্ষ থেকে গভীর শোক জানিয়েছেন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৫-সূরা ফুরকান

৭৭ আয়াত, ৬ রুকু, ‘মক্কী’

পরম করুণাাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। তুমি কি তোমার প্রতিপালকের প্রতি লক্ষ্য কর না কিভাবে তিনি ছায়া সম্প্রসারিত করেন? তিনি ইচ্ছা করিলে ইহাকে তো স্থির রাখিতে পারিতেন; অনন্তর আমি সূর্যকে করিয়াছি ইহার নির্দেশক।        

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


যে ব্যক্তি হালাল পথে রুজি করে সে প্রকৃত মুসলমান।  

-হযরত আঃ কাদের জিলানী (রহঃ)।


বিনয় ও সৌজন্য ঈমানের দুই শাখা এবং বৃথা বাক্যালাপ ও জাঁকজমক কপটতা (মুনাফেকির) দুই শাখা।     

-হযরত মুহাম্মদ (সাঃ)


মতলবে হত্যা মামলার বাদীর জেল!
মতলব ব্যুরো
১৮ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

মতলব দক্ষিণ উপজেলায় হত্যা মামলার বাদী আঃ আউয়ালকে দুই বছর কারাদ- ও এক হাজার টাকা জরিমানা করেছে বিজ্ঞ আদালত। মামলার রায়ের পর বাদীর বিরুদ্ধে আদালত গ্রেপ্তারী পরোয়ানা জারি করলে ১৭ সেপ্টেম্বর গভীর রাতে চরমুকুন্দী গ্রাম থেকে তাকে আটক করে মতলব থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, ২০০৪ সালে মতলব জেবি পাইলট উচ্চ বিদ্যালয়ের সীমানা প্রাচীর ঘেঁষে চলার সময় ট্রাক চাপায় ঘটনাস্থলে মারা যান মতলব উত্তর উপজেলার সটাকী গ্রামের কাদির মোক্তারের ছেলে দেলওয়ার হোসেন। ওই ঘটনায় নিহতের ভগি্নপতি মতলব দক্ষিণ উপজেলার কদমতলী গ্রামের শামছুল হকের ছেলে আঃ আউয়াল বাদী হয়ে ট্রাক চালকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

পরবর্তী সময়ে মামলার বাদী ও বিবাদী পক্ষ একত্রে বসে বিষয়টি ২০ হাজার টাকায় মীমাংসা করা হয়। কিন্তু থানা পুলিশ ওই আপসনামার কাগজপত্র আদালতে প্রেরণ না করায় এবং বাদী তার মামলার ধার্য তারিখে আদালতে উপস্থিত না হওয়ায় আদালত বাদীর বিরুদ্ধে এই সাজা প্রদান করেন।

এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২১৪২৫
পুরোন সংখ্যা