চাঁদপুর। রোববার ১৮ সেপ্টেম্বর ২০১৬। ৩ আশ্বিন ১৪২৩। ১৫ জিলহজ ১৪৩৭
ckdf

সর্বশেষ খবর :

  • পুরানবাজার ট্রাঙ্কপট্টিতে ভয়াবহ অগ্নিকান্ড, আগুন নিয়ন্ত্রনে কাজ করছে ফায়ার সার্ভিস || পুরানবাজার ট্রাঙ্কপট্টিতে ভয়াবহ অগ্নিকান্ড, আগুন নিয়ন্ত্রনে কাজ করছে ফায়ার সার্ভিস
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৫-সূরা ফুরকান

৭৭ আয়াত, ৬ রুকু, ‘মক্কী’

পরম করুণাাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। তুমি কি তোমার প্রতিপালকের প্রতি লক্ষ্য কর না কিভাবে তিনি ছায়া সম্প্রসারিত করেন? তিনি ইচ্ছা করিলে ইহাকে তো স্থির রাখিতে পারিতেন; অনন্তর আমি সূর্যকে করিয়াছি ইহার নির্দেশক।        

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


যে ব্যক্তি হালাল পথে রুজি করে সে প্রকৃত মুসলমান।  

-হযরত আঃ কাদের জিলানী (রহঃ)।


বিনয় ও সৌজন্য ঈমানের দুই শাখা এবং বৃথা বাক্যালাপ ও জাঁকজমক কপটতা (মুনাফেকির) দুই শাখা।     

-হযরত মুহাম্মদ (সাঃ)


ট্রেনের ধাক্কায় অটোরিক্সা পুকুরে গুরুতর আহত ২
বিশেষ প্রতিনিধি
১৮ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জের কংগাইশ এলাকায় ট্রেনের ধাক্কায় গ্যাসচালিত অটোরিক্সা পুকুরে পড়ে গেছে। এ ঘটনায় চালক ও চালকের সহকারী গুরুতর আহত হয়। গতকাল শনিবার সকাল সোয়া আটটায় এ দুর্ঘটনা ঘটে।



আহতরা হলেন অটোরিক্সা চালক মোঃ সজিব (২০) ও চালকের সহকারী মোঃ ইয়াছিন (২০)। আহত দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েপ্রাথমিক চিকিৎসা দেয়ার পর কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে গ্যাস চালিত অটোরিক্সা নিয়ে তারা হাজীগঞ্জ বাজারের দিকে রওয়ানা দেয়। কংগাইশ এলাকায় চাঁদপুর-লাকসাম রেললাইন পার হওয়ার সময় অটোরিক্সার পেছনের অংশ আটকে যায়। এ সময় লাকসাম থেকে ছেড়ে আসা ডেম্যু ট্রেনের ধাক্কায় অটোরিক্সাটি রেললাইনের পাশের পুকুরে পড়ে যায়। তখন অটোরিক্সায় থাকা সজিব ও ইয়াছিন গুরুতর আহত হয়।



হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আলী নুর মোঃ বশির আহম্মেদ জানান, আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



চাঁদপুর রেলওয়ে থানার (জিআরপি) অফিসার ইনচার্জ ওসমান গণি জানান, আমরা দুর্ঘটনার খবর পেয়েছি। এ বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪৭৫৯২৯
পুরোন সংখ্যা