চাঁদপুর। রোববার ১৮ সেপ্টেম্বর ২০১৬। ৩ আশ্বিন ১৪২৩। ১৫ জিলহজ ১৪৩৭
ckdf

সর্বশেষ খবর :

  • পুরানবাজার ট্রাঙ্কপট্টিতে ভয়াবহ অগ্নিকান্ড, আগুন নিয়ন্ত্রনে কাজ করছে ফায়ার সার্ভিস || পুরানবাজার ট্রাঙ্কপট্টিতে ভয়াবহ অগ্নিকান্ড, আগুন নিয়ন্ত্রনে কাজ করছে ফায়ার সার্ভিস
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৫-সূরা ফুরকান

৭৭ আয়াত, ৬ রুকু, ‘মক্কী’

পরম করুণাাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। তুমি কি তোমার প্রতিপালকের প্রতি লক্ষ্য কর না কিভাবে তিনি ছায়া সম্প্রসারিত করেন? তিনি ইচ্ছা করিলে ইহাকে তো স্থির রাখিতে পারিতেন; অনন্তর আমি সূর্যকে করিয়াছি ইহার নির্দেশক।        

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


যে ব্যক্তি হালাল পথে রুজি করে সে প্রকৃত মুসলমান।  

-হযরত আঃ কাদের জিলানী (রহঃ)।


বিনয় ও সৌজন্য ঈমানের দুই শাখা এবং বৃথা বাক্যালাপ ও জাঁকজমক কপটতা (মুনাফেকির) দুই শাখা।     

-হযরত মুহাম্মদ (সাঃ)


বাগাদীতে নিহত স্কুল ছাত্রী সাথীর ছোট বোনের লেখাপড়ার দায়িত্ব নিলেন সুজিত রায় নন্দী
স্টাফ রিপোর্টার
১৮ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের অন্যতম সদস্য চাঁদপুরের কৃতী সন্তান বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী সুজিত রায় নন্দী বলেছেন, অপরাধী যেই হোক তাদেরকে আইনের আওতায় এনে দ্রুতগতিতে বিচারের ব্যবস্থা করা হবে। কোন অপশক্তির বলে অপরাধীরা পার পাবে না, তাদের কঠিন শাস্তি বরণ করতে হবে। তিনি গত ১৬ সেপ্টেম্বর বিকেলে চাঁদপুর সদর উপজেলার বাগাদী গণি উচ্চ বিদ্যালয়ের নিহত ছাত্রী সাথী আক্তারের বাড়িতে তার পরিবারের সাথে দেখা করতে গিয়ে উপস্থিত স্থানীয়দের সামনে একথা বলেন। এ সময় তিনি শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান এবং সাথীর মায়ের হাতে নগদ ১০ হাজার টাকা তুলে দেন। সাথী আক্তারের অসহায় পরিবারের কথা ভেবে সুজিত রায় নন্দী তার ছোট বোনের লেখাপড়ার সকল ব্যয়ভার গ্রহণ করার কথা জানান। এছাড়াও তিনি সাথীর পরিবারকে সর্বাত্মক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।



এ সময় উপস্থিত ছিলেন বাগাদী ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন বিল্লাল গাজী, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শেখ শরিফ আহমেদ, বালিয়ার চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন, তাজুল ইসলাম মিজি, জেলা প্রজন্মলীগের দেলোয়ার হোসেন রতনসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। উল্লেখ্য, গত ২৯ আগস্ট দুপুরে জেএসসি পরীক্ষার ফি বাবদ ২০ টাকা কম দেয়ায় শিক্ষক কর্তৃক অপমান সহ্য করতে না পেরে অষ্টম শ্রেণির ছাত্রী সাথী আক্তার আত্মহত্যা করেন।



 


আজকের পাঠকসংখ্যা
৪৭৫৫৪৩
পুরোন সংখ্যা