চাঁদপুর। রোববার ১৮ সেপ্টেম্বর ২০১৬। ৩ আশ্বিন ১৪২৩। ১৫ জিলহজ ১৪৩৭

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ---------
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৫-সূরা ফুরকান

৭৭ আয়াত, ৬ রুকু, ‘মক্কী’

পরম করুণাাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। তুমি কি তোমার প্রতিপালকের প্রতি লক্ষ্য কর না কিভাবে তিনি ছায়া সম্প্রসারিত করেন? তিনি ইচ্ছা করিলে ইহাকে তো স্থির রাখিতে পারিতেন; অনন্তর আমি সূর্যকে করিয়াছি ইহার নির্দেশক।        

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


যে ব্যক্তি হালাল পথে রুজি করে সে প্রকৃত মুসলমান।  

-হযরত আঃ কাদের জিলানী (রহঃ)।


বিনয় ও সৌজন্য ঈমানের দুই শাখা এবং বৃথা বাক্যালাপ ও জাঁকজমক কপটতা (মুনাফেকির) দুই শাখা।     

-হযরত মুহাম্মদ (সাঃ)


চাঁদপুর বেদবাণী সংঘের ধর্মীয় আলোচনা সভা
স্টাফ রিপোর্টার
১৮ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর দেববাণী সংঘের সপ্তম মাসিক ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে গত ১৬ সেপ্টেম্বর চাঁদপুর পুরাণবাজার শ্রী শ্রী রামঠাকুর বাড়ি দোল মন্দির প্রাঙ্গণে সন্ধ্যায় শ্রী শ্রী রামঠাকুর সম্পর্কে ধর্মীয় আলোচনা সভা, বেদবাণী পাঠ, সত্য নারায়ণ পূজা, শ্রী মদ্ভাগবত পাঠ, আরতি কীর্ত্তন ও প্রসাদ বিতরণ করা হয়। ঠাকুর প্রসঙ্গে আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন রিপন চন্দ্র সাহা।



মন্দির কমিটির সভাপতি মধুমঙ্গল বণিকের সভাপ্রধানে ও বেদবাণী সংঘের সদস্য গৌতম পোদ্দারের পরিচালনায় অন্যান্যর মধ্যে আলোচনা করেন কালিচাঁদ বণিক, গোপাল চন্দ্র সাহা, ভাস্কর দাস, আশীষ মজুমদার। এ সময় বেদবাণী সংঘের নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন নিতাই দাস, শ্যাম সাহা, লক্ষ্মন সাহা, রাম ভৌমিক, বিজয় আচার্য, রাম সাহা, তপন দে, পাপন দাস, সীমান্ত সাহা, মানিক নন্দী, অংকন পোদ্দার, শিবানী মজুমদার, তাপসী রায় প্রমুখ। অনুষ্ঠানকে কেন্দ্র করে ভক্তবৃন্দের সমাগম পরিলক্ষিত হয়। অনুষ্ঠান শেষে সকলের মাঝে প্রসাদ বিতরণ করা হয়। উল্লেখ্য, প্রতি বাংলা মাসের শেষ শুক্রবারে পুরাণবাজার রামঠাকুর বাড়ি দোল মন্দির প্রাঙ্গণে বেদবাণী সংঘের আয়োজনে এ অনুষ্ঠান হয়ে আসছে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২৬৭২১৫
পুরোন সংখ্যা