চাঁদপুর। বুধবার ১১ জানুয়ারি ২০১৭। ২৮ পৌষ ১৪২৩। ১২ রবিউস সানি ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • আজ সকালে উপজেলা পরিষদ চেয়াম্যান আলহাজ্ব ওচমান গনি পাটোয়ারীর মাতা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে....রাজেউন) || কচুয়ায় সিংআড্ডায় হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন কারাদন্ড **ফরিদগঞ্জের কড়ৈতলীতে কুড়িয়ে পাওয়া পাথর নিয়ে তোলপাড়**টিলাবাড়ি এলাকায় ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহবধূকে উপর্যুপরি ছুরিকাঘাত
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৬-সূরা শু’আরা


২২৭ আয়াত, ১১ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


১৮২। ‘এবং ওজন করিবে সঠিক দাঁড়িপাল্লায়’।


১৮৩। ‘লোকদিগকে তাহাদের প্রাপ্য বস্তু কম দিবে না এবং পৃথিবীতে বিপর্যয় ঘটাইবেন’।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

যারা আত্মপ্রশংসা করে খোদা তাহাদের ঘৃণা করে।                     -সেন্ট ক্লিমেন্ট। 


নারী-পুরুষ যমজ অর্ধাঙ্গিনী।        


ফটো গ্যালারি
বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে জেলা আওয়ামী লীগের আলোচনা ও মিলাদ
জাতির জনক বঙ্গবন্ধুর জন্যেই আমারা একটি স্বাধীন বাংলাদেশ পেয়েছি
আলহাজ্ব নাছির উদ্দিন উদ্দিন আহমদ
বিমল চৌধুরী
১১ জানুয়ারি, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে চাঁদপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। গতকাল ১০ জানুয়ারি মঙ্গলবার বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ সভাপ্রধানের বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু একটি দর্শন। বঙ্গবন্ধু একটি আদর্শ। জাতির জনক বঙ্গবন্ধুর জন্যেই আমরা একটি স্বাধীন বাংলাদেশ পেয়েছি। যার জন্ম না হলে আমরা একটি স্বাধীন দেশ ও লাল সবুজের পতাকা পেতাম না।



তিনি আরো বলেন, শিক্ষা, কল-কারখানা, দারিদ্র্যমুক্ত দেশ, দেশের উন্নয়ন সব কিছুই হল বঙ্গবন্ধুর চিন্তা-চেতনা থেকে। তিনি সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন। সেই লক্ষ্যেই তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। আজকে ১০ জানুয়ারি আমাদের শপথ হোক অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে, ঐক্যবদ্ধ থাকতে হবে, প্রশাসনকে সহযোগিতা করতে হবে, সন্ত্রাস ও চাঁদাবাজি থেকে দূরে থাকতে হবে। তাহলেই জাতির জনকের আদর্শ বাস্তবায়ন হবে। প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল।



জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য শাহির হোসেন পাটওয়ারীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শহিদুল্লাহ মাস্টার, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, প্রচার সম্পাদক সন্তোষ দাস, উপদেষ্টা আব্দুর রশিদ সর্দার, মুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমেদ, জেলা শ্রমিকলীগের সভাপতি নূরুল ইসলাম মিয়াজী, সাবেক সভাপতি শাহ আলম মিয়া, আওয়ামী লীগ নেতা অ্যাডঃ রনজিৎ রায় চৌধুরী, জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য সচিব অধ্যাপিকা মাসূদা নূর খান, পৌর আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর ভূঁইয়া, কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক সদস্য শাহজাহান চোকদার, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক ইফতেখারুল আলম মাসুম, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এস এম জয়নাল আবেদীন, জেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক ও বালিথুবা ইউপি চেয়ারম্যান এইচ এম হারুনুর রশিদ, জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ, সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু প্রমুখ।



আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল। দোয়া ও মোনাজাত শেষে সকলের মাঝে তবররুক বিতরণ করা হয়।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬০৬৮৬৯
পুরোন সংখ্যা