চাঁদপুর। বুধবার ১১ জানুয়ারি ২০১৭। ২৮ পৌষ ১৪২৩। ১২ রবিউস সানি ১৪৩৮
kzai
jibon dip

সর্বশেষ খবর :

  • ফরিদগঞ্জের রুপসা বাজার ব্যবসায়ী কমিটির নির্বাচনকে কেন্দ্র করে হাঙ্গামা, ভোট গণনা স্থগিত || মতলব উত্তর উপজেলার ষাটনল এলাকায় সড়কের পাশ থেকে এক নারীর লাশ উদ্ধার।। ২০১৯ সালে দেশে লোডশেডিং থাকবে না--মেজর অব: রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।  || মতলব উত্তর উপজেলার ষাটনল এলাকার সড়কের পাশ থেকে এক নারীর লাশ উদ্ধার || মতলব উত্তর উপজেলার ষাটনল এলাকার রাস্তার পাশ থেকে হিন্দু মহিলার লাশ উদ্ধার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৬-সূরা শু’আরা


২২৭ আয়াত, ১১ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


১৮২। ‘এবং ওজন করিবে সঠিক দাঁড়িপাল্লায়’।


১৮৩। ‘লোকদিগকে তাহাদের প্রাপ্য বস্তু কম দিবে না এবং পৃথিবীতে বিপর্যয় ঘটাইবেন’।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

যারা আত্মপ্রশংসা করে খোদা তাহাদের ঘৃণা করে।                     -সেন্ট ক্লিমেন্ট। 


নারী-পুরুষ যমজ অর্ধাঙ্গিনী।        


ফটো গ্যালারি
চাঁদপুরে উন্নয়ন বিষয়ক স্বপ্নমেলা নিয়ে 'ব্রেইন স্টর্মিং'
স্বল্প মধ্য ও দীর্ঘ মেয়াদী নানা পরিকল্পনা উপস্থাপন
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১১ জানুয়ারি, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরের উন্নয়ন নিয়ে নানা স্বপ্ন দেখা হচ্ছে। নদী বেষ্টিত চাঁদপুর জেলাকে কীভাবে দৃষ্টিনন্দন ও আকষর্ণীয় পর্যটন এলাকা হিসেবে গড়ে তোলা যায়, শহরকে কীভাবে যানজটহীন ও সৌন্দর্য্য বৃদ্ধি করা যায় এসব নিয়ে নানা জনের নানা পরিকল্পনা, মতামত ব্যক্ত করা হয়। প্রশাসন, জনপ্রতিনিধি, শিক্ষক, সংবাদকর্মী, সমাজকর্মী ও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ ওইসব মতামত ব্যক্ত করেন। আর এসব নিয়ে নানানজনের নানা মতামত নিতেই উন্নয়ন বিষয়ক স্বপ্নমেলা-চাঁদপুর প্রেক্ষিত নিয়ে 'ব্রেইন স্টর্মিং' (চিন্তার ঝড়) অনুষ্ঠিত হয়।



গতকাল মঙ্গলবার দুপুরে চাঁদপুর স্টেডিয়ামের ভিআইপি প্যাভেলিয়নের দ্বিতীয় তলায় জেলা প্রশাসনের আয়োজনে এ 'ব্রেইন স্টর্মিং' অনুষ্ঠিত হয়। এতে প্রশাসনের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোঃ হেমায়েৎ হুসেন ও চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাসুদ হোসেন। সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তার মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর মৎস্য গবেষণা ইন্সটিটিউটের বৈজ্ঞানিক কর্মকর্তা ইলিশ গবেষক ড. আনিসুর রহমান, চাঁদপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী জিএম মুজিবর রহমান ও চাঁদপুর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ আবু রায়হান। আরো উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ মোঃ মাসুদ হোসেন, পুরাণবাজার কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শরীফ চৌধুরী, সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্র ধর, সময় টিভি ও কালের কণ্ঠের জেলা প্রতিনিধি ফারুক আহমেদ, বাগাদী ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন বিল্লাল, চাঁদপুর পৌরসভার নগর পরিকল্পনাবিদ মোঃ সাজ্জাত ইসলাম, সমাজকর্র্মী মোঃ শাহ আলম মিয়া প্রমুখ। উপস্থিত সুধীজন চাঁদপুরের উন্নয়নে স্বপ্নমেলা নিয়ে স্বল্প মেয়াদী, মধ্য মেয়াদী ও দীর্ঘ মেয়াদী নানা পরিকল্পনা ও মতামত তুলে ধরেন।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২৯৬৬৬
পুরোন সংখ্যা