চাঁদপুর। বুধবার ১১ জানুয়ারি ২০১৭। ২৮ পৌষ ১৪২৩। ১২ রবিউস সানি ১৪৩৮
kzai
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৬-সূরা শু’আরা


২২৭ আয়াত, ১১ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


১৮২। ‘এবং ওজন করিবে সঠিক দাঁড়িপাল্লায়’।


১৮৩। ‘লোকদিগকে তাহাদের প্রাপ্য বস্তু কম দিবে না এবং পৃথিবীতে বিপর্যয় ঘটাইবেন’।


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

যারা আত্মপ্রশংসা করে খোদা তাহাদের ঘৃণা করে।                     -সেন্ট ক্লিমেন্ট। 


নারী-পুরুষ যমজ অর্ধাঙ্গিনী।        


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে শত্রুতাবশত বৈদ্যুতিক মিটার খুলে ফেলার অভিযোগ
ফরিদগঞ্জ ব্যুরো
১১ জানুয়ারি, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জে এক প্রবাসীর ব্যবসা প্রতিষ্ঠানের বৈদ্যুতিক মিটার ফেলে দিয়ে হয়রানির চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে ফরিদগঞ্জ থানায় অভিযোগ দায়েরের প্রক্রিয়া চলছে। উপজেলার ১১নং চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের সন্তোষপুর গ্রামের বেপারী বাজারে এ ঘটনা ঘটে। প্রবাসী হাসানের দোকানের মিটার রাতের অাঁধারে খুলে ফেলে দুর্বৃত্তরা। মিটার মালিক প্রবাসী হাসানের স্ত্রী ফাতেমা বেগম পাশের দোকানদার রাসেল মিটার খুলেছে বলে অভিযোগ করেন। থানায় লিখিত অভিযোগ করার প্রক্রিয়ার সাথে সাথে বিষয়টি পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষকে লিখিতভাবে তিনি জানিয়েছেন।



প্রবাসী হাসানের স্ত্রী ফাতেমা বেগম জানান, বেপারী বাজারে ৫ বছর পূর্বে তার স্বামী হাসান স্থানীয় আঃ মালেকের কাছ থেকে ১শতক জমিসহ দোকানটি ক্রয় করেন। কিন্তু এরপর থেকে স্থানীয় একটি চক্র দোকানটি দখলের চক্রান্ত শুরু করে। এরই অংশ হিসেবে কদিন পূর্বে রাতের অাঁধারে তাদের দোকানের বৈদ্যুতিক মিটারটি খুলে ফেলে রাখে। যাতে তারা হয়রানি শিকার হন। এছাড়া তার স্বামীকে ফোনে বিভিন্নভাবে হুমকি ধমকিও দিতে থাকে। তিনি জানান, ইউপি সদস্য রাসেলসহ একটি চক্র এ ধরনের কর্মকা- করছেন।



এ ব্যাপারে ইউপি সদস্য রাসেল জানান, কে বা কারা রাতে মিটারটি খুলে ফেলেছে তা তিনি জানেন না। তবে মিটারটি ঝুলে থাকতে দেখে তিনি এটিকে বেঁধে রাখেন। এ বিষয়ে ফরিদগঞ্জ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম মোঃ শহিদুল ইসলাম জানান, নির্ধারিত স্থানে স্থাপিত মিটার পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ ছাড়া কেউ খোলার অধিকার নাই। যদি কোনো ব্যক্তির ক্ষতি হয় তাহলে আমাদের কাছে অভিযোগ দিলে আমরা ব্যবস্থা নেবো



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২৭১৯৩৫
পুরোন সংখ্যা