চাঁদপুর। বৃহস্পতিবার ১২ জানুয়ারি ২০১৭। ২৯ পৌষ ১৪২৩। ১৩ রবিউস সানি ১৪৩৮
ckdf

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • হাজীগঞ্জে বসতঘর আগুনে পুড়ে ছাই || স্বাগতিক চাঁদপুরের কাছে ১ গোলে হেরেছে কুমিল্লা জেলা দল || শহরের নাজির পাড়ায় মাদ্রাসার প্রতিষ্ঠাতাসহ সাইনবোর্ডে নাম মুছে দিয়েছে দুবৃর্ত্তরা || চাঁদপুর কলেজে অনুমতি ছাড়া ইশা ছাত্র আন্দোলন সম্মেলন ॥ আটক ২
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৬-সূরা শু’আরা


২২৭ আয়াত, ১১ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


১৮৪। ‘এবং ভয় করো তাঁহাকে যিনি তোমাদিগকে ও তোমাদের পূর্বে যাহারা গত হইয়াছে তাহাদিগকে সৃষ্টি করিয়াছেন।’


১৮৫। উহারা বলিল, ‘তুমি তো জাদুগ্রস্তদের অন্তর্ভূক্ত’। 


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


বন্যেরা বনে সুন্দর শিশুরা মাতৃক্রোড়ে।


       -সঞ্জীবচন্দ্র চট্টোপাধ্যায়/পালামৌ। 

যার দ্বারা মানবতা উপকৃত হয়, তিনিই মানুষের মধ্যে শ্রেষ্ঠ।       


ফটো গ্যালারি
ইলিশ ধরার কোনাগুল্টি সুতার জেলেদের হয়রানি না করার দাবিতে
পদ্মা-মেঘনা মৎস্যজীবী সমিতির মানববন্ধন
১২ জানুয়ারি, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


 



পদ্মা-মেঘনায় ইলিশ ধরার কোনাগুল্টি সুতার জালের ফাঁসের সাইজ সরকারিভাবে নির্ধারণ না হওয়া পর্যন্ত অভয়াশ্রমের পূর্বে শীতকালীন মৌসুমে জেলেদের হয়রানি না করার দাবিতে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে। গতকাল ১১ জানুয়ারি বুধবার সকাল ১০টায় চাঁদপুর শহরের শপথ চত্বর মোড়ে পদ্মা-মেঘনা মৎস্যজীবী সমিতি চাঁদপুরের জেলেরা মানববন্ধন ও পথসভা করেছে।



পদ্মা-মেঘনা মৎস্যজীবী সমিতি চাঁদপুরের আহ্বায়ক আঃ মালেক দেওয়ানের সভাপতিত্বে এবং সদস্য সচিব শাহ আলম মলি্লকের পরিচালনায় বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক মানিক দেওয়ান ও তছলিম বেপারী। মৎস্যজীবী নেতা ইউসুফ মিজি, কামাল দেওয়ান, হাইমচরের মৎস্যজীবী প্রতিনিধি দুলাল ছৈয়াল, মতলব উত্তরের মৎস্যজীবী প্রতিনিধি ওমর আলী প্রধানীয়া প্রমুখ। মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করে হাইমচর উপজেলা, চরভৈরবী ইউনিয়ন, হানারচর ইউনিয়ন, আনন্দ বাজার, আলুরবাজার, ইব্রাহিমপুর রাজরাজেশ্বর ইউনিয়ন উত্তর ও দক্ষিণ, লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন, শরীয়তপুরে তারাবুনিয়া সুরেশ্বর, পদ্মা-মেঘনা মৎস্যজীবী সমিতির জেলেরা। পথসভা শেষ করে মিছিল সহকারে জেলেরা তাদের এ দাবি বাস্তবায়নের লক্ষ্যে জেলা প্রশাসক কার্যালয়ে অবস্থান নেয়। পরবর্তীতে অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) মোঃ আব্দুল হাই-এর কাছে স্মারকলিপি প্রদান করেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪১৪৫৪১
পুরোন সংখ্যা