চাঁদপুর। বৃহস্পতিবার ১২ জানুয়ারি ২০১৭। ২৯ পৌষ ১৪২৩। ১৩ রবিউস সানি ১৪৩৮
ckdf

সর্বশেষ খবর :

  • ধেয়ে আসছে ঘূর্ণিঝড় মোড়া, চাঁদপুরে ০৭ (সাত) নম্বর বিপদ সংকেত নামিয়ে তার পরিবর্তে ১০ (দশ) নম্বর মহাবিপদ সংকেত  || ধেয়ে আসছে ঘূর্ণিঝড় মোড়া, চাঁদপুরে ৭ নম্বর বিপদ সংকেত
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৬-সূরা শু’আরা


২২৭ আয়াত, ১১ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


১৮৪। ‘এবং ভয় করো তাঁহাকে যিনি তোমাদিগকে ও তোমাদের পূর্বে যাহারা গত হইয়াছে তাহাদিগকে সৃষ্টি করিয়াছেন।’


১৮৫। উহারা বলিল, ‘তুমি তো জাদুগ্রস্তদের অন্তর্ভূক্ত’। 


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


বন্যেরা বনে সুন্দর শিশুরা মাতৃক্রোড়ে।


       -সঞ্জীবচন্দ্র চট্টোপাধ্যায়/পালামৌ। 

যার দ্বারা মানবতা উপকৃত হয়, তিনিই মানুষের মধ্যে শ্রেষ্ঠ।       


মতলব উত্তরের উন্নয়ন মেলার শেষ দিনে ছিলো জনতার ঢল
মাহবুব আলম লাভলু
১২ জানুয়ারি, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল বুধবার ছিল উন্নয়ন মেলার শেষ দিন। মতলব উত্তরের উন্নয়ন মেলার শেষ দিনে ছিল জনতার ঢল। শিক্ষক, শিক্ষার্থী, কর্মজীবী, জনপ্রতিনিধিসহ সর্বস্তরের মানুষ আসেন মেলায়। সবাই স্টল ঘুরে দেখেন বর্তমান সরকারের নেয়া বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প ও দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপির আধুনিক মতলব গড়ার ব্যাপক উন্নয়নের প্রতিবেদন।



গতকাল বুধবার যথারীতি শুরু হয় মেলা। সকালে স্থানীয় শিল্পী ও দুপুর ২টা থেকে ছিল ঢাকার শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। বিকেলে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী।



উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মফিজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ। সভা শেষে শ্রেষ্ঠ স্টল বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।



মেলায় উপজেলার প্রতিটি দপ্তরের স্টলের পাশাপাশি বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, বাংলাদেশ পুলিশ, উপজেলা হাসপাতাল, পল্লী বিদ্যুৎ, প্রতিটি ইউনিয়ন পরিষদ, পৌরসভা, ব্যাংক, বীমাসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন স্টল দিয়েছে। ৩টি ক্যাটাগরিতে প্রথম,দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীসহ স্টলে অংশ নেয়া সকল বিভাগকে পুরস্কৃত করা হয়ে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৯৫২৮৫
পুরোন সংখ্যা