চাঁদপুর। শুক্রবার ১৭ ফেব্রুয়ারি ২০১৭। ৫ ফাল্গুন ১৪২৩। ১৯ জমাদিউল আউয়াল ১৪৩৮
ckdf

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • ***
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


১৯। সুলায়মান উহার উক্তিতে মৃদু হাস্য করিল এবং বলিল, ‘হে আমার প্রতিপালক। তুমি আমাকে সামথ্য দাও যাহাতে আমি তোমার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করিতে পারি, আমার প্রতিও আমার পিতামাতার প্রতি তুমি যে অনুগ্রহ করিয়াছ তাহার জন্য এবং যাহাতে আমি সৎকার্য করিতে পারি, যাহা তুমি পছন্দ কর এবং তোমার অনুগ্রহে আমাকে তোমার সৎকর্মপরায়ণ বান্দাদের শামিল কর।’ 


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন

ক্ষুধার অগ্নিপ্রবাহ আনবিক অস্ত্র অপেক্ষাও ভয়ংকর।                  -ভ্যান ল্যান্সকটা।


যার দ্বারা মানবতা উপকৃত হয়, মানুষের মধ্যে তিনি উত্তম পুরুষ। 


বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী খানের ইন্তেকাল
স্টাফ রিপোর্টার
১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ আলী খান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে..........রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি গত ১৩ ফেব্রুয়ারি হৃদ রোগে আক্রান্ত হয়ে ঢাকা হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গতকাল দুপুর আড়াইটায় বড়স্টেশন রেলওয়ে ক্লাব সড়কস্থ নিজ বাসভবনে নিয়ে আসার পর দুপুর সাড়ে ৩টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ১ মেয়ে ভাই-বোন, নাতি-নাতনিসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বাদ এশা রেলওয়ে শ্রমিক কলোনী জামে মসজিদ ময়দানে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন বাসস্ট্যান্ড গোর-এ-গরিবা জামে মসজিদের খতিব মাওঃ আব্দুর রশিদ। জানাজা পূর্বে বক্তব্য রাখেন জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মিজানুর রহমান কালু ভঁূইয়া, চাঁদপুর শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, সাবেক কমিশনার আলী আহাম্মদ সরকার, শহর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন বাচ্চু পাটওয়ারী।



মরহুম মোহাম্মদ আলী খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আঃ রহিম গাজী, সাধারণ সম্পাদক মোঃ গোলাম হোসেন জুয়েল, ওয়ার্ড কাউন্সিলর ফরিদা ইলিয়াছ, মোঃ শাহআলম বেপারী, সাবেক কমিশনার আলী আহম্মদ সরকার, যুবদল নেতা দ্বীন মোহাম্মদ জিল্লু, কমিউনিটি পুলিশিং কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমান, জয়নাল সরদার, নূরুজ্জামান কালু, সেলিম রেজা, ৭নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কামরুল ইসলাম প্রমুখ। তারা এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫১৮৫৩৯
পুরোন সংখ্যা