চাঁদপুর। শনিবার ১৮ ফেব্রুয়ারি ২০১৭। ৬ ফাল্গুন ১৪২৩। ২০ জমাদিউল আউয়াল ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • শুক্রবার সকালে হাজীগঞ্জের সৈয়দপুর সর্দার বাড়ির পুকুর থেকে শাহিদা আক্তার মুক্তা নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ॥ স্বামী হাছান সর্দার পলাতক || হাজীগঞ্জের সৈয়দপুর সর্দার বাড়ির পুকুর থেকে শাহিদা আক্তার মুক্তা নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ॥ স্বামী হাছান সর্দার পলাতক
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


২০। সুলায়মান বিহংগদলের সন্ধান লইল এবং বলিল, ‘ব্যাপার কি, হুদ্হুদ্কে দেখিতেছি না যে! সে অনুপস্থিত না কি? 


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


বিপ্লব হল সভ্যতার লালা স্বরূপ।


                                 -ভিক্টর হুগো।


বিনয় ও সৌজন্য ঈমানের দুই শাখা এবং বৃথা বাক্যলাপ ও জাঁকজমক কপটতা মুনাফেকির দুই শাখা।  


 

ফটো গ্যালারি
ফরিদগঞ্জ-চান্দ্রা সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন
উন্নয়নের গতি অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই : ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি
প্রবীর চক্রবর্তী
১৮ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল শুক্রবার বিকেলে চান্দ্রা-ফরিদগঞ্জ উপজেলা সদরের সাথে সড়ক উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া বলেছেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী। তাই উন্নয়নের গতি অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের বিকল্প নেই। ২০১৯ সালের পূর্বেই ফরিদগঞ্জসহ দেশের প্রতিটি উপজেলায় উন্নয়নের একটি রোল মডেল তৈরি হবে। আওয়ামী লীগ জনগণের মতামতের প্রতি শ্রদ্ধাশীল। তাই আগামী নির্বাচনে জনগণের ভোটের মাধ্যমেই জয়ী হয়ে আবারো ক্ষমতায় যেতে চায়। কিন্তু একটি প্রতিক্রিয়াশীল চক্র ও মোনাফেকরা জনগণকে ভিন্ন পথে নেয়ার জন্যে পাঁয়তারা করছে। তাই দলের প্রতিটি নেতা-কর্মীকে এদের ব্যাপারে সজাগ থাকতে হবে। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের হাতে নৌকা প্রতীক তুলে দিয়ে যে গুরুদায়িত্ব অর্পণ করেছেন, তার যথাযোগ্য মর্যাদা রাখতে হবে।



চান্দ্রা চৌরাস্তায় আয়োজিত এ আলোচনা সভায় বালিথুবা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাচ্চু মিয়া স্বর্ণকারের সভাপতিত্বে ও সম্পাদক বিল্লাল মাস্টারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা নাসরিন, উপজেলা প্রকৌশলী জিয়াউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রফিকুল আমিন কাজল, জেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং কাজের ঠিকাদার আবুল কাশেম। এছাড়া আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন পাটওয়ারী, বালিথুবা পশ্চিম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুর রহমান পাটওয়ারী, বালিথুবা পূর্ব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এইচ এম হারুন, উপজেলা আওয়ামী লীগ সদস্য মহিউদ্দিন ইরান, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ হোসেন মিন্টু, উপজেলা ছাত্রলীগ সম্পাদক জহিরুল ইসলাম সুজন, চান্দ্রা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি আহসান হাবিব নেভীসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ। এর আগে প্রধান অতিথি ৬ কোটি ১৪ লাখ টাকা ব্যয়ে ৯.৩ কিলোমিটার সড়ক মেরামত কাজের উদ্বোধন করেন।



 



 


আজকের পাঠকসংখ্যা
৩৩৩৩১
পুরোন সংখ্যা