চাঁদপুর। মঙ্গলবার ২১ মার্চ ২০১৭। ৭ চৈত্র ১৪২৩। ২১ জমাদিউস সানি ১৪৩৮

বিজ্ঞাপন দিন

বিজ্ঞাপন দিন

সর্বশেষ খবর :

  • উচ্চ মাধ্যমিকে পাস ৬৮.৯১ শতাংশ
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৭-সূরা নাম্ল 


৯৩ আয়াত, ৭ রুকু, ‘মক্কী’


পরম করুণাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।


 


৫৫। ‘তোমরা কি কামতৃপ্তির জন্য নারীকে ছাড়িয়ে পুরুষে উপগত হইবে? তোমরা তো এক অজ্ঞ সম্প্রদায়।’ 


৫৬। উত্তরে তাহার সম্প্রদায় শুধু বলিল, ‘লূত-পরিবারকে তোমাদের জনপদ হইতে বহিস্কৃত কর, ইহারা তো এমন লোক যাহারা পবিত্র সাজিতে চাহে।’  


দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


কলমকে হৃদয়ের জিহ্বা বলা যায়।     -কারভেনটেস।

যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।   


মতলব প্রেসক্লাবের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় বক্তাগণ
সাংবাদিকরা সমস্যা, সম্ভাবনা ও উন্নয়নের সংবাদ পরিবেশন করে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে
মতলব ব্যুরো
২১ মার্চ, ২০১৭ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ঐতিহ্যবাহী মতলব প্রেসক্লাবের ২ যুগপূর্তি অনুষ্ঠান (২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী) গত ২০ মার্চ দুপুরে প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়। র‌্যালিটি প্রেসক্লাব কার্যালয় থেকে শুরু হয়ে শহর প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সামনে এসে শেষ হয়।



অনুষ্ঠানে বক্তারা বলেন, মতলব প্রেসক্লাবের সাংবাদিকরা সমস্যা, সম্ভাবনা ও উন্নয়নের সংবাদ পরিবেশন করে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পণ। সাংবাদিকদের লেখনীর মাধ্যমেই দেশ ও সমাজের উন্নয়ন করা সম্ভব। হাঁটি হাঁটি পা করে মতলব প্রেসক্লাব ২ যুগ পূর্ণ করছে, এটা মতলবের সাংবাদিকদের জন্যে গৌরবের বিষয়। এ গৌরব ধরে রাখার জন্যে আমরা স্বস্ব অবস্থানে থেকে সহযোগিতা করবো। প্রেসক্লাব ভবন নির্মাণসহ সার্বিক উন্নয়নে আমরা পাশে থাকবো। গৌরবের এ দিনে প্রেসক্লাবের সাংবাদিকদেরকে জানাই আন্তরিক শুভেচ্ছা।



মতলব প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) রোটাঃ গোলাম সারওয়ার সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রোটাঃ শ্যামল চন্দ্র দাসের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ কুতুব উদ্দিন, জেলা কৃষকলীগের সভাপতি জয়নাল আবেদিন প্রধান, মতলব পৌরসভার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম (নুরু), প্রবীণ রাজনীতিবিদ কাজী সুলতান আহম্মেদ, মতলব সূর্যমুখী কচি-কাঁচা মেলার পরিচালক মাকসুদুল হক বাবলু, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা স্বপন চন্দ্র বর্মন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক বিন জামান, কচি-কাঁচা প্রি-ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক ফারুক আহমেদ বাদল, মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক মুহাম্মদ জাকির হোসেন, মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতি আমির খসরু। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মতলব প্রেসক্লাবের সহ-সভাপতি ইকবাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন, সদস্য গোলাম হায়দার মোল্লা। অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন প্রেসক্লাবের সদস্য রোটাঃ মাহফুজ মলি্লক ও গীতা পাঠ করেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নিমাই চন্দ্র ঘোষ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার ভারপ্রাপ্ত জুলফিকার আলী জনি, পল্লী বিদ্যুতের ডিজিএম মোখলেছুর রহমান, উপজেলা সহকারী পল্লী উন্নয়ন অফিসার আব্দুর রশিদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক বাদল নন্দী, মতলব প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান চঞ্চল, সদস্য রোটাঃ রেদওয়ান আহম্মেদ জাকির, জাহাঙ্গীর আলম প্রধান, সাংবাদিক আব্দুস সায়েম মাস্টার, লোকমান হোসেন হাবিব, আব্দুল লতিফ মিয়াজী, মোঃ কামাল হোসেন, কাজী জাকারিয়া, সমীর ভট্টাচার্য্য বলু, আশিষ সরকার, তফসিরুল হাসানসহ প্রেসক্লাবের সকল সদস্য, রাজনৈতিকবৃন্দ ও সুধীজন। আলোচনা সভা শেষে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি মতলবের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এর পূর্বে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অতিথিবৃন্দ। এদিকে ২ যুগপূর্তি উপলক্ষে ১ এপ্রিল থেকে মাসব্যাপী অনুষ্ঠানমালা গ্রহণ করা হয়েছে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৬৭০১৭
পুরোন সংখ্যা